গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম।ছবি সংগৃহীত

‘পানাহারেই সংযমের নাম রোজা নয়, সংযম হতে হবে সকল খারাপ কাজ কর্ম হতে’ বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম।

তিনি বলেন, আসুন সকলে মিলে একটি সুন্দর বাংলাদেশ গড়তে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। তাই তার সুস্বাস্থ্যের জন্য রোজার ইফতারির সময় দোয়া করতে হবে। তিনি সকল ধর্মের লোককে শান্তিতে বসবাস নিশ্চিত করতে সকল সময় ব্যাস্ত।

তিনি একজন আদর্শ ও ঈমানদার মুসলমান। তাই একমাত্র তার সময়েই এদেশের হিন্দু, মুসলিম, বৌদ্ধ্য, খৃষ্টান সকলে একই মানব জাতী হিসাবে বসবাস নিশ্চিত করছেন।

তিনি দেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ স্থাপন করছেন। এদেশে ’৭১ সালে কিছু বিপদগামী মুসলমান লুট-পাট বা হিন্দুদের প্রতি অভিচার করেছে। এটা মুসলমান ধর্মালম্বী মানুষের কাজ নয়।

এসময় তিনি আরো বলেন, আমরা দেখেছি আন্দোলনের নামে ও ইসলামের দোহাই দিয়ে একটি বিশেষ রাজনৈতিক দল এদেশের বহু মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এরা দেশের ভালো চায় না। সুন্দর ও শান্তিপূর্নভাবে বসবাস করার জন্য আমাদের সকলকে এক হয়ে থাকতে হবে।

২০ মে সোমবার বিকালে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আ’লীগ ও অংগ সংগঠনের উদ্যোগে নাজিরপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপজেলা আ’লীগের সহসভাপতি এ্যাডবোকেট এসএম বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তেব্যে তিনি এ কথা বলেন।

এ সময়ে আরো বক্তব্য রাখেন পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার, উপজেলা সাধারন সম্পাদক মো. মোশারেফ হোসেন খান প্রমুখ।

আজকের পত্রিকা/শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ/পিরোজপুর/রাফত