পাবনার ভাঙ্গুড়া উপজেলার করতকান্দি গ্রামে আপত্তিকর অবস্থায় এক শিক্ষককে আটক করেছে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার রাতে ইউপির করতকান্দি গ্রামের এক গৃহবধূর ঘর থেকে তাকে আটক করা হয়।

আটক আকতার হোসেন (৪০) সিরাজগঞ্জের তাড়াশের সাখুয়াদিঘী গ্রামের হারুন-অর রশিদের ছেলে। তিনি করতকান্দি রুস্তম আলী উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার মেকানিকেল বিষয়ের শিক্ষক।

পুলিশ ও স্থানীয়রা জানান, আকতার রুস্তম আলী উচ্চ বিদ্যালয়ে চাকরি করার কারণে উপজেলার খানমরিচ ইউনিয়নের করতকান্দি গ্রামে নিয়মিত যাতায়াত করেন। একপর্যায়ে তিনি বিদ্যালয়ের পাশের বাড়ির এক গৃহবধূর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন।

বৃহস্পতিবার রাতে স্বামীর অনুপস্থিতিতে আকতার ওই গৃহবধূর বাড়ি গিয়ে তার সাথে অবৈধ মেলামেশা করে। এসময় এলাকাবাসী টের পেয়ে বাড়ির ভেতরে ঢুকে তাদের আপত্তিকর অবস্থায় আটক করে। পরে ভাঙ্গুড়া থানা পুলিশকে ঘটনাস্থলে ডেকে নিয়ে আকতারকে তাদের কাছে সোপর্দ করা হয়।

খানমরিচ ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আসাদুর রহমান আসাদ বলেন, দীর্ঘদিন ধরে শিক্ষকের চলাফেরা সন্দেহ হলে বৃহস্পতিবার রাতে তাকে আপত্তিকর অবস্থায় ধরেন স্থানীয়রা। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ভাঙ্গুড়া থানার ওসি মো. মাসুদ রানা বলেন, অপরাধীকে স্থানীয়রা পুলিশে সোপর্দ করেছেন। তার বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়েছে। পরে আদালত তাকে কারাগারে পাঠান।

আজকের পত্রিকা/এমএআরএস