ডাচ-বাংলা ব্যাংকের লোগো। ছবি : সংগৃহীত

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটিতে অফিসার টু এক্সিকিউটিভ অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন। আপনার জীবনকে আরো সুন্দর করে সাজাতে আজই আবেদন পাঠান। আর বেকার না এবার আপনার পছন্দের চাকরি দিচ্ছে ডাচ-বাংলা ব্যাংক। আপনার এবং আপনার পরিবারের স্বপ্ন পূরণ করুন।বিস্তারিত নিচে দেয়া হলো…

* পদের নাম : অফিসার টু এক্সিকিউটিভ অফিসার

* শিক্ষা যোগ্যতা : প্রার্থীকে ন্যূনতম স্নাতক পাস হতে হবে।

* অভিজ্ঞতা : প্রার্থীর যে কোনো স্বনামধন্য বাণিজ্যিক ব্যাংকে সাধারণ ব্যাংকিং, ট্রেড ফিন্যান্স, ঋণ কার্যক্রম এবং ক্রেডিট ম্যানেজমেন্টের ন্যূনতম ৫ (পাঁচ) বছরের অভিজ্ঞতা।

* আবেদন প্রক্রিয়া : প্রার্থীকে অবশ্যই সিলেট বিভাগের স্থায়ী বাসিন্দা হতে হবে। অবশ্যই সিলেটে ব্যাংকের যে কোনো শাখায় কাজের মানসিকতা থাকতে হবে।

* বয়স : প্রার্থীর বয়স ৩০ জুন, ২০১৯ তারিখে ৩৫ বছরের বেশি হতে পারবে না।

* যে যোগ্যতা আপনার লাগবে : অভিজ্ঞ ও নির্বাচিত প্রার্থীর অভিজ্ঞতার ভিত্তিতে বেতন ও পদবি নির্ধারিত হবে। অবশ্যই উদ্ভাবনী, স্বপ্রেরিত এবং ফলাফল কেন্দ্রিক হতে হবে। ইংরেজি ও বাংলায় উত্তম দক্ষতা থাকতে হবে। প্রার্থীকে উচ্চমানসম্পন্ন আইটি পরিবেশে কাজের দক্ষতা থাকতে হবে। প্রার্থীকে বাংলাদেশি হতে হবে।

* কাজের অভিজ্ঞতা : প্রার্থীর সর্বনিম্ন তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে

* কর্মস্থল : সিলেট

* আবেদন প্রক্রিয়া : যোগ্যতাসম্পন্ন ও আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে একটি সাম্প্রতিক স্ক্যানকৃত ফটোগ্রাফ এবং সর্বশেষ শিক্ষাগত সনদপত্রের কপিসহ অনলাইনে আবেদন করতে অনুরোধ করা হলো। http://app.dutchbanglabank.com/Online_Job শুধু শর্টলিস্টেড প্রার্থীদের সাথে যোগাযোগ করা হবে। ব্যাংক কোনো কারণ দর্শানো ব্যতীত যেকোনো আবেদনপত্র গ্রহণ ও বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে।

* আবেদনের শেষ তারিখ : আগ্রাহী প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ২৮ জুন, ২০১৯ পর্যন্ত।

আজকের পত্রিকা/আরকে/আ.স্ব