বক্তব্য রাখছেন ইলিয়াস কাঞ্চন

নিরাপদ সড়ক চাই’র ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নিসচা’র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কা ন জনসাধারণের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আপনারা শুরু থেকে সড়কের নতুন আইনের প্রতি স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দিয়ে গেছেন। কিন্তু পরিবহন সেক্টরের কিছু মানুষের কারণে আপনাদের ভোগান্তি হচ্ছে।

তিনি বলেন, এ ভোগান্তি সাময়িক, দীর্ঘস্থায়ী সমাধানের জন্য এরকম সাময়িক ভোগান্তি পোহাতে হবে। আপনারা ধৈর্য না হারিয়ে, একত্রিত থাকুন। তিনি আরও বলেন, আমি কারো পক্ষে বা বিপক্ষে কথা বলি না। যারা অনিয়ম করেন, আমি তাদের বিপক্ষে কথা বলি। কোনো চালক যদি মনে করেন, আমি তাদের বিরুদ্ধে কথা বলি, এটা দুঃখজনক।

রবিবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নিসচার চেয়ারম্যান আরও বলেন সড়ক পরিবহন আইন কারও বিপক্ষে নয়, সাধারণ মানুষের জানমালের সুরক্ষার জন্যই এই আইনের বাস্তবায়ন করা জরুরী।

নিরাপদ সড়ক চাই সিলেট মহানগর শাখার সভাপতি এম. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাভেলের পরিচালনায় অনুষ্ঠানে সভায় স্বাগত বক্তব্য রাখেন- নিসচা কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির সমন্বয়ক মো. জহিরুল ইসলাম মিশু।