পুলিশ জনগনের বন্ধু, পুলিশকে জনগনের আস্থার জায়গায় নিয়ে যেতে হবে। পুলিশি সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতে হবে। পুলিশি সেবা পেতে কেউ যদি হয়রানির শিকার হন তাহলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল করার জন্য অনুরোধ করেন।

সিলেটে বার্ষিক পুলিশ সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুরো বলেন , আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)

২৬ জানুয়ারি, রোববার দুপুরে বাংলাদেশ পুলিশ এর ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) সিলেটে সফর করেন। সফরকালে তিনি দুপুর ১২.৩০ ঘটিকায় হযরত শাহজালাল (রহঃ) মাজার ও হযরত শাহপরাণ (রহঃ) এর মাজার জিয়ারত করেন।

পরবর্তীতে তিনি দুপুর ০১.০০ ঘটিকায় সিলেট পুলিশ লাইন্স এ স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল উদ্বোধন করেন।

পরবর্তীতে সিলেট জেলা পুলিশ লাইন্স এর নবনির্মিত অস্ত্রাগার এর শুভ উদ্বোধন শেষে , নারী ব্যারাকের ম্প্রসারণ (৪র্থ, ৫ম ও ৬ষ্ঠ তলা) এর শুভ উদ্বোধন, সিলেট জেলা পুলিশ লাইন্স এর প্রধান ফটক ও নতুন নারী ব্যারাক এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ এর কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, সিলেট রেঞ্জ এর জিআইজি কামরুল আহসান বিপিএম (বার), সিলেট জেলার পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট জেলার জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম সহ সিলেট রেঞ্জ ও এসএমপি’র কর্মকর্তাবৃন্দ।

দুপুর ০৩:০০ ঘটিকায় সিলেট মেট্রোপলিটন পুলিশ ও সিলেট জেলা পুলিশের যৌথ উদ্যোগে সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রিড়া প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ এর ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

এসময় তিনি বেলুন উড়িয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

পরবর্তীতে তিনি এসএমপি ও সিলেট জেলা পুলিশ এর বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার বিভিনś ইভেন্ট এর খেলা মাঠে বসে উপভোগ করেন। এসময় পুলিশের সিনিয়র কর্মকর্তাগণ সহ ৭ম আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অধিনায়ক মোঃ ঈসরাইল হাওলাদার, পিবিআই সিলেটের পুলিশ সুপার মোঃ হুমায়ূন কবির সহ সিলেট রেঞ্জ ও এসএমপি এর র্মকর্তাবৃন্দ, সিলেটের সাংবাদিক বৃন্দ, সম্মানিত রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি সহ সর্বস্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিকাল ০৫.০০ ঘটিকায় বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ এর ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ।

ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন্ই ভেন্ট এ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন তিনি ।