সিএনজির ধাক্কায় হবিগঞ্জে ছাত্রীর মৃত্যু, সড়ক অবরোধ

হবিগঞ্জ সদর উপজেলায়  সিএনজি অটোরিকশার ধাক্কায় জেরিন আক্তার নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩ জন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জেরিন আক্তার হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে লুকড়া ইউনিয়নের ধল গ্রামের আব্দুল হাই মিয়ার কন্যা।

এদিকে, জেরিনের মৃত্যুর খবর তার সহপাঠীদের মধ্যে ছড়িয়ে পড়লে উত্তেজিত শিক্ষার্থীরা হবিগঞ্জ লাখাই আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মো. মাসুক আলী জানান, শনিবার সকালে নিহত জেরিনসহ তার কয়েকজন সহপাঠী টমটম যোগে তাদের বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে স্কুলের দিকে রওয়ানা হয়।

পথিমধ্যে রিচি এলাকায় পৌছলে হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া একটি দ্রুতগামী সিএনজি অটোরিকশা টমটমটিকে ধাক্কা দেয়। এতে জেরিনসহ আরো ৩ জন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জেরিনকে আশংকাজনক অবস্থায় সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তার মৃত্যু হয়। পরে এ ঘটনায় তার স্কুলের সহপাঠীদের মধ্যে ছড়িয়ে পড়লে তারা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভকারী ও নিহতের পরিবারের লোকদেরকে সান্ত্বনা দেয় এবং দোষীদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।