প্র্রতিকি ছবি

সাভারের বিরুলিয়ার সামাইর এলাকায় এক প্রতিবন্ধী পরিবারের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে ওই পরিবারের তিন প্রতিবন্ধীসহ আহত হয়েছেন ৭ জন।

এ সময় দুর্বৃত্তরা ওই পরিবারের বসতবাড়িও ভাংচুর করেছে।

গত ২০ মে মঙ্গলবার বিকেলে সাভারের বিরুলিয়া ইউপি’র সামাইর এলাকায়। ক্ষতিগ্রস্ত পরিবারের কর্তা সাইজউদ্দিন অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে ভূমিদস্যু শহিদুল ও মহিউদ্দিন তার বসতভিটাসহ ছয় শতাংশ জমির ওপর নজর দেন। বিভিন্ন সময় অসহায় পরিবারটিকে তারা নানাভাবে হয়রানি করে আসছিল। এ নিয়ে একাধিকবার স্থানীয় ইউনিয়ন পরিষদের বিচার দিলেও তারা সংযত হয়নি।

গত রবিবার বিকেলে হঠাৎ করেই ২০/২৫ জন অস্ত্রধারী সন্ত্রাসী এসে তাদের ওপর হামলা চালায়। ভাংচুর করে বসতবাড়ি ও লুট করে নিয়ে যায় ঘরে থাকা মালামাল। পরে ক্ষতিগ্রস্ত পরিবারটি থানায় লিখিত অভিযোগ দিলে মহিউদ্দিন গংরা মঙ্গলবার আবারও দ্বিতীয় দফায় হামলা চালায়। এতে ওই পরিবারের তিন প্রতিবন্ধীসহ ৭ জন আহত হন।

তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের পত্রিকা/তুহিন আহামেদ/সাভার /রাফাত/জেবি