সাভার পৌর বক্তারপুর মহল্লা থেকে চুরি যাওয়া শিশু মাহিমা আক্তার।

সাভারের পৌর বক্তারপুর এলাকা থেকে মাহিমা আক্তার নামের এক ঘুমন্ত শিশু চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ বলছে পারিবারিক অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে ঘটনাটি ঘটতে পারে।

সোমবার রাতে সাভার পৌর বক্তারপুর মহল্লার রানা ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। চুরি যাওয়া শিশু মাহিমা সাভার পৌর বক্তারপুর মহল্লার রানা ইসলামের মেয়ে।

শিশুটির বাবা রানা ইসলাম জানান, সোমবার রাতে তার একতলা বাড়ির দুটি কক্ষের একটি কক্ষে মাহিমা ও তার মা মামুনা আক্তার ঘুমিয়েছিল। রাত আড়াইটার দিকে তার মা ঘুম থেকে উঠে বিছানায় শিশুটিকে দেখতে না পেয়ে চিৎকার করে।

এসময় পরিবারের অন্য সদস্যরাও ঘুম থেকে উঠে শিশুটিকে খোঁজাখুজি শুরু করে। পরিবারের সদস্যদের দাবি, ঘুম থেকে উঠে তারা কক্ষটির দরজা খোলা অবস্থায় দেখতে পান।

এদিকে, মাহিমার মামা রাশেদুল ইসলাম জানান, পরিবারের মধ্যে তাদের কোন অভ্যন্তরীণ কোন কোন্দল নেই। তাই ঘটনাটি কে ঘটিয়েছেন সে ব্যাপারে তাদের কোন ধারণা নেই।

প্রাথমিক তদন্ত শেষে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, “যে ঘর থেকে শিশুটি চুরি করে নিয়ে যাওয়ার কথা বলা হচ্ছে, সেই ঘরটিতে ঢুকে চুরি করার মত তেমন কোন সুযোগ আমরা দেখছি না। হতে পারে পরিবারের মধ্যে অভ্যন্তরীণ কোন দ্বন্দ্ব রয়েছে। তবুও কোন কিছু পরিষ্কার নয়, তাই সার্বিক বিষয় মাথায় রেখেই বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
তুহিন আহামেদ/সাভার