ঘটনায় ঘাতক সুরুজ্জামানকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসি। ছবি: সংগৃহীত

সাভারে পারিবারিক কলহের জের ধরে নাজমা আক্তার (৩৩) এক স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার পাষন্ড স্বামী সুরুজ্জামান বকুল (৪৮)। ঘটনায় ঘাতক সুরুজ্জামানকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসি।

মঙ্গলবার বিকালে সাভারের বিরুলিয়া আকরাইন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা এলাকার পুটিজানা গ্রামে। নিহত নাজমা আক্তার পেশায় একজন পোশাক শ্রমিক ছিলেন।

আটককৃত সুরুজ্জামান ময়মনসিংহের ফুলবাড়িয়ার থানাধীন পুটিজানা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গ্রামের বাড়ির সম্পত্তি নিজেদের তিন মেয়ের নামে লিখে দেওয়াকে কেন্দ্র করে বিকালে নাজমা আক্তারের সাথে তার স্বামী সুরুজ্জামানের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সুরুজ্জামান উত্তেজিত হয়ে ধারালো কুড়াল দিয়ে নাজমা আক্তারকে এলোপাথারী কুপিয়ে হত্যা করে।
ঘটনায় এলাকাবাসি ঘাতক স্বামীকে আটক করে সাভার মডেল থানায় খরব দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে আটক করে এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানাধীন বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত সুরুজ্জামানকে আটক করা হয়েছে।

আজকের পত্রিকা/তুহিন আহামেদ/সাভার প্রতিনিধি/এআরকে