গণসংযোগ করছেন চেয়ারম্যান প্রার্থী।

দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল ইসলাম মন্ডল। তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।

তিনি একজন সমাজসেবক। এবার নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে ভোটের মাঠে লড়াই করছেন এই আওয়ামী লীগ নেতা। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ছুটে চলছেন ভোটারদের দ্বারে দ্বারে। শেষ মূহুর্তে চালিয়ে যাচ্ছেন প্রচার প্রচারণা।

নৌকা প্রতীকের প্রার্থী মোঃ নুরুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে দৌলতদিয়া ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছি। এলাকার সাধারণ মানুষের আপদে বিপদে তাদের পাশে থেকেছি।

মানুষের ভালোবাসায় পুনরায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। তৃণমূল থেকে ব্যাপক সাড়া পাচ্ছি।

আমি বিশ্বাস করি দৌলতদিয়া ইউনিয়নবাসী ২৫শে জুলাই বিপুল ভোটে আমাকে বিজয়ী করবে।

আমি বিজয়ী হলে দৌলতদিয়াতে কাজ করবো বাল্য বিয়ে প্রতিরোধ, মাদক দূরীকরণ, বেকার যুব সমাজের কর্মসংস্থান, নারী নির্যাতন প্রতিরোধসহ নানামূখি সামাজিক উন্নয়নে।

এলাকা থেকে মাদক ও সন্ত্রাস নির্মূলে সব সময় জোরালো ভূমিকা রেখেছি।এই জন্য আমি আশা করি আগামী ২৫শে জুলাই ভোটের দিনে দৌলতদিয়া ইউনিয়নবাসী ভালোবেসে আমাকে ব্যাপক ভোটে জয়ী করবে।

উল্লেখ্য, আগামী ২৫শে জুলাই অনুষ্ঠিত হবে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ১নং দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনে ভোটের মাঠে চেয়ারম্যান পদে লড়ছেন ২জন প্রার্থী।

রাজিব সরদার/রাজবাড়ী