আটক তিন যুবক।

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে হবিগঞ্জ জেলার চুনারুঘাটের সাতছড়ি জাতীয় উদ্যানে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ। (১১ ডিসেম্বর) বুধবার সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন, চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আব্দুল হাসিমের ছেলে রুবেল মিয়া (২৪), রহমতাবাদ ষাড়েরকোণা গ্রামের মৃত ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও নরপতি গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।

চুনারুঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক গণমাধ্যমকে জানান, বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল গ্রামের প্রেমিক সাকিবুল হাসান সাকিবের সঙ্গে মাধবপুরের ১০ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী সাতছড়ি জাতীয় উদ্যানে ঘুরতে আসে। একপর্যায়ে ছয় যুবক সাকিবকে আটক রেখে ওই স্কুলছাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে।

ওসি আরও জানান, সাকিব ঢাকায় চাকরি করতো। মোবাইল ফোনের মাধ্যমে মেয়েটির সঙ্গে তার সম্পর্ক হয়। এরই ধারাবাহিকতায় দুজন সাতছড়িতে বেড়াতে আসে। এ ঘটনায় অন্যান্য অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।