নিহত এক কর্মচারি

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশ মাইল এলাকায় মটরসাইকেল ও এ্যাম্বুলেন্সের মূখোমুখি সংঘর্ষে মটরসাইকেলে থাকা ক্যাবল অপারেটরের দুই কর্মচারী নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় এ্যাম্বুলেন্স চালককে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার কাটিয়াস্থ স্টার ক্যাবল নেটওয়ার্কের কর্মচারী উত্তর কাটিয়ার আবুল হোসেনের ছেলে কামরুজ্জামান ও ইনতাজ আলীর ছেলে আব্দুস সালাম। আহত এ্যাম্বুলেন্স চালক হযরত আলী তালা সদরের ভায়ড়া গ্রামের হযরত আলী।

স্টার ক্যাবল নেটওয়ার্কের মালিক মোশাররফ হোসেন জানান, তালা উপজেলা থেকে ডিসের লাইন মেরামত করে তারা মোটর সাইকেলযোগে সাতক্ষীরা শহরে ফিরছিল। ত্রিশ মাইল এলাকায় দ্রুতগামী এ্যাম্বুলেন্স তাদের মোটর সাইকেলে ধাক্কা দেয় এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়।

পাটকেলঘাটা থানার অফিসার ইনটার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, তালা সার্জিকাল ক্লিনিকের একটি এ্যাম্বুলেন্সের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ঘটনাস্থলেই মোটর সাইকেলে থাকা দুই ক্যাবল কর্মচারী নিহত হয়। এ সময় এ্যাম্বুলেন্স ড্রাইভার হজরত আলী গুরুতর আহত হন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৈশাখী/সাতক্ষীরা