সভাপতি ও সম্পাদক

সাংবাদিক ইউনিয়ন দিনাজপুর (রেজিঃ নং রাজ-২৯৩৬) এর দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আয়-ব্যয় হিসাবসহ সংগঠনকে গতিশীল করতে বিভিন্ন আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শনিবার দিনাজপুর শহরের অভিজাত হোটেল মাসুম খাওয়া-দাওয়া এর ভিআইপি কনফারেন্স রুমে সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি জিএম হিরু’র সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক আতিউর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও দৈনিক মানব বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন। বার্ষিক আয়-ব্যয়ের রিপোর্ট পেশ করেন কোষাধ্যক্ষ কোরবান আলী সোহেল।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অন্যতম সদস্য মাহবুবুল হক খান ও গীতা পাঠ করেন সুবীর চক্রবর্তী ছোটন।

অন্যান্যদের মধ্যে সিনিয়র সদস্য সাদাকাত আলী খান, ইদ্রিস আলী, সাংবাদিক আবেদ আলী, মোশারফ হোসেন, সাধারণ সদস্য বেলাল হোসেন রাজু, তাজুল ইসলাম, ও এম এম মোরশেদ উল আলম, মতিয়ার রহমান, দয়া রাম রায়, সাজ্জাদ হোসেন প্রমূখ প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন।

দ্বিতীয় অধিবেশনে সংগঠনের বিভিন্ন আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। সভা শেষে সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য কার্য্য নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটি নিম্নরুপঃ সভাপতি মাহফিজুল ইসলাম রিপন, সহ-সভাপতি মোফাচ্ছিলুল মাজেদ, সাধারণ সম্পাদক আতিউর রহমান, সহ-সম্পাদক কোরবান আলী সোহেল, কোষাধ্যক্ষ বেলাল হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক খুরশিদ আলম আকাশ, দপ্তর সম্পাদক মাহবুল হক খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ হোসেন খোকন, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু কাওছার, নির্বাহী সদস্য যথাক্রমেঃ জি এম হিরু, তাজুল ইসলাম ও বদরুদ্দোজা বুলু।