বছরের শুরুতেই নতুন একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিলেন সংগীত শিল্পী মিলন মাহমুদ। কণ্ঠশিল্পী ও সংগীতপরিচালক এসকে সমীরের সংগীতায়োজনে পরিচালক গোলাম মোস্তফা শিমুলের আরও একটি নতুন বাণিজ্যিক চলচ্চিত্রের গানে ফিরোজ কবির ডলারের সুরে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী মিলন মাহমুদ। এসকে সমীরের স্টুডিও মিউজিক ল্যাবে সম্প্রতি গানটির রেকর্ডিংয়ের কাজ সমাপ্ত হয়েছে। গানটির কথা দিয়েছেন ছবির পরিচালক গোলাম মোস্তফা শিমুল নিজেই।

গানটির বিষয়ে সংগীত পরিচালক এসকে সমীর বলেন, গোলাম মোস্তফা শিমুল ভাইয়ের পরিচালিত সম্পূর্ণ লাভ স্টোরি এই নতুন চলচ্চিত্রে গান থাকছে পাঁচটি ( যদিও পরিচালক চলচ্চিত্রের নাম এই মুহূর্তে প্রকাশ করেন নি ) এপার বাংলা ও ওপার বাংলা শিল্পীদের সমন্বয় পাঁচটি গানের সংগীত পরিচালনা আমি নিজেই করছি এই পাঁচটি গানের কথা লিখেছেন ছবির পরিচালক শিমুল ভাই নিজেই এবং সবগুলো গানে সুর দিয়েছেন ফিরোজ কবির ডলার।

এস কে সমীর আরও বলেন, মিলন মাহমুদ ভাইয়ের সাথে এটাই আমার প্রথম কাজ এর আগেও শিমুল ভাইয়ের বেশ কয়েকটা ছবিতে আমার কাজ করার সুযোগ হয়েছে সেই গানগুলোতেও সুর দিয়েছিল ফিরোজ কবির ডলার। আমার এবং ডলারের মধ্যে একটা রসায়ন বরাবরই খুব ভাল কাজ করে আমাদের চেষ্টা থাকে সব সময় ভালো কিছু কাজ শ্রোতাদেরকে উপহার দেওয়ার জন্য। সেই উদ্দেশ্যেই আবারো নতুন কাজ আমরা শুরু করলাম সামনে আরো আকর্ষণীয় কিছু ইনফরমেশন আছে এই ছবি নিয়ে যেগুলো আস্তে আস্তে আমরা প্রকাশ করব। আশা করছি ছবি প্রেক্ষাপট ও গান গুলো দিয়ে আমরা পৌঁছে যাব সাধারণ শ্রোতাদের মনের নাগালে।

সংগীতশিল্পী মিলন মাহমুদ গানটি প্রসঙ্গে বলেন, এই প্রজন্মের অত্যন্ত গুণী সুরকার ফিরোজ কবির ডলার ও সংগীত পরিচালক এসকে সমীরের সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়ে খুবই ভালো লাগছে। পরিচালক গোলাম মোস্তফা শিমুলের লাভ স্টোরি ঘরানার এই ছবির প্রথম গানটিতে কণ্ঠ দিলাম আমার কণ্ঠের সাথে যাই এই ধরনের সুর ও সঙ্গীতে গানটি আমি গাইতে খুবই স্বাচ্ছন্দ্যবোধ করেছি। আশা করছি ছবির গল্প অনুযায়ী আমার কন্ঠে এই গানটি আমার ভক্ত-শ্রোতাদের অবশ্যই ভালো লাগবে।

অন্যদিকে গায়ক ও সঙ্গীত পরিচালক এস কে সমীর আরো বেশ কিছু ভালো ভালো কাজ নিয়ে হাজির হচ্ছে তার ভক্ত-শ্রোতাদের মাঝে। পুরনো ও পরীক্ষিত শিল্পীদের পাশাপাশি নবীনদেরকে নিয়ে তিনি নিরলস কাজ করে চলেছেন।