মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

মিনিস্টার ফ্রিজ। ছবি: মিনিস্টার

গ্রীষ্মের তাপদাহ সাথে বেড়েছে প্রচন্ড গরম, যা মানবজীবনকে করে তুলেছে তৃষ্ণার্ত। আর তৃষ্ণার্ত মন খোঁজে শীতলতার ছোঁয়া। তৃষ্ণা মেটানোর জন্য প্রয়োজন ঠান্ডা পানি। এ প্রয়োজন মেটাতে বাজারে সবসময় আছে সল্প মূল্যে নাম্বার ওয়ান কোয়ালিটি ও বিদ্যুৎ সাশ্রয়ী দেশীয় পণ্য মিনিস্টার ফ্রিজ। দৈনন্দিন জীবনের সকল প্রয়োজন এবং এই গ্রীষ্মে সল্প মূল্যে কিনুন দেশীয় পণ্য মিনিস্টারের ফ্রিজ।

মিনিস্টারের ফ্রিজে ৬৬% বিদ্যুৎ সাশ্রয়ী তাই বিদ্যুৎ বিল অনেক কম। সেই সাথে বিল্ট ইন ভোল্টেজ স্ট্যাবিলাইজার হওয়ায় স্ট্যাবিলাইজার কেনার জন্য বাড়তি খরচ হবে না। মিনিস্টারের আন্তর্জাতিক মান ও আকর্ষনীয় বিভিন্ন মডেল ও কালারের ফ্রিজ রয়েছে। এছাড়াও রয়েছে গলাস ডোর তাই সারা জীবনেও মরিচা ধরবেনা। পাশাপাশি এলইডি লাইটে ৮০% বিদ্যুৎ বিল সাশ্রয়ী। জার্মানীর টেকনোলজি দ্বারা তৈরি তাই গুণগত মানে বাজারে সেরা। তাছাড়া মিনিস্টারের ফ্রিজে ১২ বছর কম্প্রেসার গ্যারান্টি তো রয়েছেই।

এই বৈশাখে মিনিস্টার নিয়ে এলো টাকা ছাড়াই পুরান দিলে নতুন মেলে অফার। যার মাধ্যমে আপনার ব্যবহত পুরাতন যেকোনো ব্রান্ডের পুরাতন টিভি/ফ্রিজ জমা দিয়ে বুঝে নিন ব্রান্ড নিউ বিদ্যুৎ সাশ্রয়ী মিনিস্টার ফ্রিজ, আই প্রটেক্টিভ স্মার্ট এলইডি টিভি।

আজকের পত্রিকা/এমইউ