ম্যাচ জিতলেও ইনজুরিতে পড়েছেন কাভানি। ছবি: সউদি গেজেট

চ্যাম্পিয়নস লিগের মাঝ পথে ছন্দপতন হওয়াটা এক রকম রীতিতে পরিনত হয়েছে পিএসজির জন্য। গত মৌসুমেও সেরা ১৬ এর লড়াইয়ে জায়েন্ট রিয়াল মাদ্রিদের বিপক্ষে ইনজুরির কারণে দ্বিতীয় লেগে দলে থাকতে পারেননি পিএসজির রেকর্ড ফি দিয়ে নিয়ে আসা নেইমার। এবারও যেন আগেরই সেই পুনরাবৃত্তি তবে আরও ভয়ানক আকারে। এবারের সেরা ১৬তে পিএসজির প্রতিপক্ষ ইংলিশ জায়েন্ট ম্যানচেষ্টার ইউনাইটেড। দলে ইনজুরির কারণে নেইমার নেই তা আগে থেকেই জানা এবার যোগ হল আরও দুটি নাম দলের তারকা স্ট্রাইকার এডিনসন কাভানি আর রাইটব্যাক টমাস মুনিয়েরও।

শনিবার বোর্দোর বিপক্ষে ম্যাচের ৪২ মিনিটে পেনাল্টিতে গোল করা উরুগুয়ের স্ট্রাইকার কাভানি দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই ঊরুর চোটে পড়ে মাঠের বাইরে চলে যান। কাভানির জায়গায় এমবাপ্পেকে নামান কোচ টুখেল।

শুধু কাভানিই নন, চোটে পড়েছেন দলের বেলজিয়ান রাইটব্যাক টমাস মুনিয়েরও। বোর্দোর ফ্র্যাঙ্কোইস কামানোর সঙ্গে ধাক্কাধাক্কি করতে গিয়ে মাথার চোটে পড়েছেন এই তারকা। তবে এতকিছুর মধ্যে পিএসজির সমর্থকেরা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারেন এই ভেবে যে, দলের তারকা মিডফিল্ডার মার্কো ভেরাত্তি আস্তে আস্তে সুস্থ হয়ে উঠেছেন। গোড়ালির চোট থেকে ফিরে এসে গতকালই প্রথম মূল একাদশে সুযোগ পেয়েছেন তিনি।

আজকের পত্রিকা/ এসএমএস