আটক ৩৪ জুয়াড়ি

পিরোজপুরের স্বরূপকাঠির সন্ধ্যা নদীতে ট্রলারে করে জুয়া খেলার সময় ৩৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ জুয়াড়িদের জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ জব্দ করে। আটককৃতদের ভ্রাম্যমান আদালতে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান শেষে শনিবার (৭ ডিসেম্বর) পিরোজপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা উপজেলার বলদিয়া, সুটিয়াকাঠি ও সোহাগদল ইউনিয়নের বাসিন্দা। পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে নেছারাবাদ থানার এস আই মো. নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সন্ধ্যা নদীর জলাবাড়ি এলাকায় অভিযান চালায়।

এসময় পুলিশ এম ভি কলাভিটা নামক একটি ইঞ্জিন চালিত স্ট্রীলবডি ট্রলারে জুয়া খেলা অবস্থায় থাকা ৩৫ জুয়াড়িকে আটক করে। পরে আটককৃতদের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সরকার আবদুল্লাহ আল মামুন বাবু’র আদালতে হাজির করলে আদালত তাদের প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার জানান, নেছারাবাদ থানায় পুলিশের ব্যাপক অভিযানের কারনে জুয়াড়িরা নদীকে তাদের নিরাপদ স্থান হিসেবে ধরে নিয়েছিল। কিন্তু পুলিশের কড়া নজরদারীর কারনে তারা এড়াতে পারেনি।

শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ/পিরোজপুর