আসন্ন মুরাদনগর উপজেলা স্থানীয় সরকার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ¦ গোলাম কিবরিয়া সরকার প্রচার প্রচারনায় ব্যস্ত।

আসন্ন মুরাদনগর উপজেলা স্থানীয় সরকার পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ¦ গোলাম কিবরিয়া সরকার নির্বাচনকে সামনে রেখে উপজেলার সর্বত্র প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হলে তিনি জয়লাভ করবেন এমনটাই প্রত্যাশা তার।

গনসংযোগকালে এক সাক্ষাৎকারে বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, বিভিন্ন উন্নয়নমূলক ও জনকল্যাণকর এবং বহু প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, মুরাদনগর উপজেলার কৃতি সন্তান আলহাজ্ব মো: গোলাম কিবরিয়া সরকার বলেন আমি আশা করি একটি সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত ডিজিটাল মুরাদনগর গড়তে ভোটাররা আমাকেই (কাপ-পিরিচ মার্কায়) ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হতে পারলে জনগনকে সাথে নিয়ে জনগনের উন্নয়ন ও অধিকার আদায়ে কাজ করব এবং একটি আধুনিক মুরাদনগর গড়ে তোলব।

কুমিল্লা জেলাতে গুরুত্বের দিক থেকে মুরাদনগর একটি গুরুত্বপূর্ণ উপজেলা তাই এ উপজেলার জনগনের কথা চিন্তা করে আমি ইতিমধ্যে মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, খেলার মাঠসহ জনকল্যানকর ২২টি প্রতিষ্ঠান প্রতিষ্ঠিত করেছি। ভবিষ্যতে এর ধারাবাহিকতা অব্যাহাত রাখব।

বর্তমান সময়ে মাদক একটি সামাজিক ব্যাধিতে পরিনত হয়েছে। যুব সমাজকে মাদক থেকে রক্ষা কারার লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করব। শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশনের উপর বিশেষ গুরুত্বারোপ করব। মুরাদনগর হবে একটি সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত উপজেলা।

শাকিল মোল্লা, কুমিল্লা ব্যুরো ॥