সন্ত্রাসীদের গুলিতে নিহত স্বেচ্ছাসেবকলীগ নেতার পরিবারের পাশে সাবেক বিমানমন্ত্রী

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের গুলিতে নিহত দত্তপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও স্থানীয় ইউপি সদস্য মোঃ খোরশেদ আলম মিরনের বাড়িতে গেলেন সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল। তিনি লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের বর্তমান সংসদ সদস্য।

এসময় নিহত মিরন মেম্বারের পরিবারকে নগদ ১ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

৯ অক্টোবর বুধবার দুপুরে নিহত খোরশেদ আলম মিরন মেম্বারের বাড়িতে গিয়ে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে কবর জিয়ারতে অংশ নেন। পরে স্থানীয় ইউপি কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত সমাবেশ প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এসময় শাহজাহান কামাল বলেন,‘বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ একজন দক্ষ কর্মীকে হারাল। রাজনৈতিক অঙ্গণে তার এ ক্ষতি কখনও পুরণ হওয়ার নয়। যারা তাকে নির্মমভাবে গুলি করে হত্যা করেছে সেই খুনিদের গ্রেফতারের জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা আওয়ামিলীগ ভারপ্রাপ্ত সভাপতি বিজন বিহারী ঘোষ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ বেলায়েত হোসেন বেলাল, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরীফ, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক জিসাদ আল নাহিয়ান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর