শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ নোবিপ্রবি’র কমিটি গঠন

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শেরপুর জেলার শিক্ষার্থীদের প্রতিনিধিত্বশীল সংগঠন ‘শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ’ এর ৪র্থ বারের মত কমিটি ঘোষণা করা হয়েছে।কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো:হাদিউল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সুদীপ্ত সিংহ রায় অন্তু।

শেরপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর উপদেষ্টা সহকারী অধ্যাপক ফাতেমাতুজ জুহারা ইভামনি, সহকারী গ্রন্থাগারিক মোঃ সেলিম মিয়া এবং শেরপুর জেলার শিক্ষার্থীবৃন্দের উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ সভাপতি -মোঃ রুবেল আহমেদ, মৌসুমি আক্তার, মেহেদী হাসান মৃদুল, মোঃ খাইরুল ইসলাম এবং সন্দীপ সাহা।যুগ্ন সাধারণ সম্পাদক -সায়মা সুলতানা শান্তা, মোঃ মিল্লাত হোসাইন, মোস্তাফিজুর রহমান এবং মোঃ ইব্রাহিম। সাংগঠনিক সম্পাদক – জাহাঙ্গীর আলম।

নবনির্বাচিত সভাপতি মোঃ হাদিউল ইসলাম বলেন, “নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেরপুর জেলার শিক্ষার্থীদের মাঝে ভ্রাতৃত্বের সেতুবন্ধন তৈরি করা, তাদের শিক্ষা সংক্রান্ত সমস্যা ও জটিলতা নিরসনে সর্বাত্মক চেষ্টা করা, পিকনিক, বাৎসরিক শিক্ষা সফর ইত্যাদি আয়োজনের মাধ্যমে পারস্পরিক আঞ্চলিক সম্পর্ক সুদৃঢ় করাই নতুন কমিটির মূল লক্ষ্য।”

অপর এক বক্তব্যে সাধারণ সম্পাদক সুদীপ্ত সিংহ রায় অন্তু বলেন,”পারস্পরিক পরিচিতি, ভ্রাতৃত্ববোধ ও সহযোগিতার মাধ্যমে মেধা ও প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে শিক্ষাক্ষেত্রে শেরপুর জেলার ভাবমূর্তি উজ্জ্বল করা, আঞ্চলিক স্কুল-কলেজের শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় আগ্রহী করে তোলার লক্ষ্যে কাজ করা, সর্বোপরি শেরপুর জেলার শিক্ষার্থীদের শিক্ষা সংশ্লিষ্ট বিষয়ে সহযোগিতা করাই আমাদের লক্ষ্য।

এস আহমেদ ফাহিম/নোবিপ্রবি