‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

২৬ এপ্রিল শুক্রবার সারা বিশ্বের সাথে সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সেও মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ যারা দেখেছেন তাদের কাছে এই সিনেমাটি ব্যাপারে কৌতুহল এখন আকাশছোঁয়া। কারণ অ্যাভেঞ্জার্স এর শেষ সিরিজ এই সিনেমায় জানা যাবে কে মারবে থানোস’কে। ইতোমধ্যে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছে সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স।

আগের পর্বগুলোতে বিশ্ব জয় করে শান্তির বার্তা দিয়েছিল থানোস। পৃথিবীতে এত বেশি জনসংখ্যা সেটির হাত থেকে আলাদা জগৎ বানানোর উদ্দেশ্য ছিল থানোসের। যার জন্য আলাদা আলাদা ইনফিনিটি স্টোন নিয়ে ‘অ্যাভেঞ্জার্স’ দের শেষ করে থানোস। তবে কী এবার ঘুরে দাঁড়াবে পৃথিবীর রক্ষকেরা? আবার মাঠে নামবে থর, ক্যাপ্টেন আমেরিকা, ওয়ান্ডার উইমেনরা? এমনই কৌতুহল জন্ম দিয়েছিল ছবিটির ট্রেলার।

আগের ছবিতে সমাধান না হওয়া রহস্যের জট খুলবে এ ছবিতে। বলা হচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ই হবে এই সিরিজের সর্বশেষ ছবি। ক্যাপ্টেন মারভেলকে অ্যাভেঞ্জার্সদের সঙ্গে দেখা যাবে প্রথমবার। ক্যাপ্টেন আমেরিকা তো থাকছেনই। সঙ্গে আরও আছেন ব্ল্যাক ইউডো, ওয়ার মেশিন, অ্যান্ট ম্যান। অ্যান্থনি রুশো ও জো রুশো পরিচালনায় এই সিনেমাটি বিশ্বজুড়ে ইতোমধ্যে ৫০০ মিলিয়ন ইউএস ডলার টিকেট বিক্রি করেছে মার্ভেল স্টোডিও।

আর এদিকে সকাল থেকে দেশে সিনেমাটির টিকিট বিক্রি শুরু করেছে স্টার সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টার। দুই সিনেমা হলের সামনেই সকাল থেকেই রাস্তায় লম্বা লাইন ধরতে দেখা গেছে সিনেমাপ্রেমীদের।

দেখেনিন সিনেমাটিতে কী হতে যাচ্ছে তার এক ঝলক…

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ সম্পর্কে যানতে আরো পড়ুন…

অ্যাভেঞ্জার্স-এর শেষ খেলা বাংলাদেশে!

শিশুদের সামনে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

১ এপ্রিল প্রকাশিত হবে এ আর রহমানের ‘অ্যাভেঞ্জার্স’ থিম সং

আজকের পত্রিকা/এসএ/এমআরএস