গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা

শিবিরের হামলায় সাতক্ষীরা পৌর ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক আজ‌মির হো‌সেন ফারা‌বি গু‌লি‌বিদ্ধ হ‌য়ে‌ছেন। মারপিটে আহত হয়েছেন জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক সৈয়দ সা‌দিকুর রহমান। এ ঘটনায় চারজন‌কে আটক ক‌রে‌ছে পুলিশ।

শ‌নিবার মধ্যরাতে সাতক্ষীরা সদরের ‌শিবতলা এলাকায় এ ঘটনা ঘ‌টে। গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা আজমির হোসেন ফারাবি সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ছেলে।

আহত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাতক্ষীরা সিবি হাসপাতাল ও ছাত্রলীগ নেতা ফারাবি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান জানান, ১৫ই আগষ্টকে কেন্দ্র করে জামায়াত শিবিরের সন্ত্রাসীরা একটি বাড়িতে হামলার পরিকল্পনা করছে এমন খবরে পেয়ে আমিসহ ৭-৮ জন ছাত্রলীগকর্মী সেখানে যাই। সেখানে ১৫-২০ জন শিবিরের ক্যাডাররা আমাকে লক্ষ্য করে গুলি করে। সেই গুলি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারাবির পায়ে বিদ্ধ হয়। পরে আমাকে এলোপাতাড়ি মারপিট করে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের জন্য অভিযান চলছে। আটকরা সকলে শিবিরের কর্মী।

বৈশাখী/সাতক্ষীরা