শিবালয়ে নগদের উদ্দ্যোক্তা সমাবেশ

মানিকগঞ্জের শিবালয়ে ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’ এর অনুমোদিত উদ্দ্যোক্তাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে নগদের মানিকগঞ্জ জেলা ডিস্ট্রিবিউটর এ সভার আয়োজন করেন।

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নগদের মানিকগঞ্জ জেলার ডিস্ট্রিবিউটর চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য ফাহিম রহমান খান রনি।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নগদের মানিকগঞ্জ জেলার ডিস্ট্রিবিউটর পরিচালক মোঃ লুৎফর রহমান, এরিয়া সেলস ম্যানেজার মোঃ আনিছুর রাহমান, টেরিটোরি ম্যানেজার রাজু আহমেদ, নগদের ডিস্ট্রিবিউটর ম্যানেজার বাদল এবং শতাধিক এজেন্ট দ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

প্রধান বক্তা ফাহিম খান রনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ ডিজিটাল হচ্ছে। তারই ধারাবাহিকতায় ‘বাংলাদেশ ডাক বিভাগকেও ডিজিটাল করা হচ্ছ’।

এরই একটি অংশ হচ্ছে এই ডিজিটাল লেনদেন ‘নগদ’ ।

নগদের কার্যক্রম সমগ্র বাংলাদেশের ন্যায় মানিকগঞ্জের প্রত্যান্ত অঞ্চলে ছড়িয়ে পড়ছে। আমরা চেষ্টা করছি বাংলাদেশের এই ডিজিটাল মোবাইল ব্যাংকিং সেবাকে সাধারণ মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে। মানুষের বিশ্বাস এবং আস্থার অন্যতম একটি স্থান হচ্ছে আর্থিক সেবা দানকারী প্রতিষ্ঠান।

এর মধ্যে অন্যতম একটা হিসেবে আমাদের এই ডাক বিভাগের ডিজিটাল লেনদেন ‘নগদ’। খুব শিগ্রই নগদ সবার মন জয় করে ভাল একটা অবস্থান তৈরী করে নিবে বলে আমার বিশ্বাস।

উদ্যোক্তা এবং নগদের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত অব্যাহত রাখতে স্ব-স্ব অবস্থান থেকে আন্তরিকভাবে সর্বাত্মক সহযোগিতা প্রদান করার আশ্বাস দেন তিনি।

-শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ