কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে আসামিদের।

লক্ষ্মীপুরের কমলনগরে শাহিনুর আক্তারকে পুড়িয়ে হত্যা মামলার এক ইউপি সদস্যসহ ৪ আসামিকে রিমাণ্ড দিয়েছেন আদালত।

২৪ এপ্রিল বুধবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা কমলনগর থানার (ওসি-তদন্ত) আলমগীর হোসেন আদালতে গ্রেফতারকৃত আসামীদের ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

রিমান্ডকৃত আসামিরা হলেন, স্থানীয় ইউপি সদস্য মো: হাফিজ, গ্রাম পুলিশ আবু তাহের ও প্রধান আসামি সালাউদ্দিনের ২ ভাই আবদুর রহমান বিশ্বাস ও আলাউদ্দিন।

লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের পিপি এ্যাডভোকেট জসিম উদ্দিন জানান, মামলা তদন্তকারী কর্মকর্তার ৫ দিনের রিমাণ্ড আবেদন করেন। লক্ষ্মীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তারেক আজিজ শুনানি শেষে দু’দিনের রিমাণ্ড আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত রবিবার (২১ এপ্রিল) বিকেলে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন এলাকায় চট্টগ্রামের রাউজানের তরুনী শাহেনুরকে স্ত্রীর মর্যাদা না দিয়ে আসামীরা গায়ে কেরসিন ঢেলে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠে।

এঘটনায় নিহতের বাবা জাফর আহমেদ সোমবার (২২ এপ্রিল) রাতে বাদি হয়ে স্বামী সালাউদ্দিনকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখসহ ১৩ জনের বিরুদ্ধে কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন।

এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আটককৃত ৪ জনকে গ্রেফতার দেখানো হয়। তবে মামলার মূল আসামী সালাউদ্দিন রয়েছে ধরাছোঁড়ার বাহিরে।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর