ইয়াবা ট্যাবলেট নিয়ে আটক নারীসহ দুইজন। ছবি: সংগৃহিত।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৪ হাজার পিস ইয়াবা বহনকালে এক নারীসহ দুই জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে সাজ্জাত হোসেন হৃদয় (২৮) ও নাজমীন আক্তার জুই (২৪) কে আটকের তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, ১০ জুলাই বুধবার বিকেলে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো সাজ্জাত হোসেন হৃদয় ও নাজমীন আক্তার জুই। তাদের সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। তাদের সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেয়। পরবর্তীতে দুজনকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা তাদের কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তিতে তাদের দেহ তল্লাশী করে সাজ্জাত হোসেন হৃদয়ের কাছ থেকে ২০০০ পিস ইয়াবা এবং নাজমীন আক্তার জুইয়ের কাছ থেকে ১৮২০ পিস ইয়াবা পাওয়া যায়। এই ইয়াবার বাজার মূল্য প্রায় ১৯ লাখ টাকা বলে জানা গেছে।

আটক সাজ্জাত মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার শিংপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র এবং নাজমীন আক্তার জুই কক্সবাজার জেলার টেকনাফ থানার লম্বাবিল গ্রামের জিয়াউর রহমানের কন্যা। দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজকের পত্রিকা/কেএফ