শাহজালালে ইয়াবাসহ আটক ১

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ হাজার ৯১০ পিস ইয়াবাসহ এক জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

৯ অক্টোবর বুধবার এ তথ্য জানা গেছে।

৮ অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে ১২টার সময় বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

বিমানবন্দর সূত্রে জানা গেছে ৮ অক্টোবর মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা(১৮) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তার ডানে গাড়িপার্কিং এর পশ্চিম-উত্তর কোনে বটগাছের নিচে সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় উক্ত এলাকায় নিরাপত্তা ডিউটি করাকালে ধৃত আসামীর গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা।এসময় সে পুলিশের উপস্থিতি দেখে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তার পরিহিত প্যান্টের পকেট থেকে ১ হাজার ৯১০ পিস ইয়াবা পাওয়া যায়।

এ বিষয়ে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন শিমুল বলেন, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলো ছিকন চাকমা ।পরবর্তীতে তার দেহ তল্লাশি করে ইয়াবা পাওয়া যায়। এই ইয়াবার বাজার মূল্য সাড়ে ৯ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে কক্সবাজারের টেকনাফের জনৈক তারেকের (২২) কাছ থেকে সে এই ইয়াবা সংগ্রহ করেছে। সে এই চালান মোবাইল নাম্বার ০১৯৬২৩৩২৬০০ নাম্বারের ব্যক্তির কাছে পৌছে দেয়ার কথা ছিলো।

আটক ছিয়নমং তং ওরফে ছিকন চাকমা কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইকং লম্বাঘোনার মৃত উতিয়া তং এর পুত্র।

আজকের পত্রিকা/কেএফ