‘মিউজিক ফর পিস’ অনুষ্ঠানে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বলিউড তারকা নার্গিস ফাখরি। ছবি: জাহিদুল করিম।

২১ সেপ্টেম্বর শনিবার বিশ্ব শান্তি দিবস উপলক্ষ্যে রাজধানীর ইন্টার কন্টিনেন্টাল হোটেলের ‘মিউজিক ফর পিস’ অনুষ্ঠানের মঞ্চে। গান বাংলা চ্যানেল শান্তির সেই বার্তা বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে চায় সুরে সুরে, গানের বাণীতে।

এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ, বিশেষ অতিথি বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। এক ছাদের নিচে আরও উপস্থিত হয়েছেন ছোট পর্দা, বড় পর্দা ও সংগীত জগতের অসংখ্য তারকা।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মিস কলকাতা, ভারতীয় মডেল ও অভিনেত্রী শিনা চৌহান। উপস্থিত ছিলেন হলিউড ও বলিউড তারকা নার্গিস ফখরি, বাংলাদেশের ‘কিং খান’ শাকিব খান, আরেফিন শুভ, ফেরদৌস, রিয়াজ, নাঈম, নীরব, সাইমন, তাসকিন, পরীমনি, বিদ্যা সিনহা মীম, বুবলি, জাকিয়া বারী মম, আইরিন, হৃদয় খান সুইটি, শাহতাজসহ আরও অনেকে। ছিলেন গানবাংলা চ্যানেলের ভাইস চেয়ারম্যান ফারজানা মুন্নী ও চেয়ারম্যান কৌশিক হোসেন তাপস। গান গেয়ে মঞ্চ মাতিয়েছে তাপস অ্যান্ড ফ্রেন্ডস, বলিউডের প্লেব্যাক শিল্পী অদিতি সিং শর্মা ও কৈলাস খের।

অনুষ্ঠানে গান বাংলা চ্যানেলের ভাইস চেয়ারম্যান ফারজানা মুন্নী প্রথমেই এসে দিলেন একটা সুখবর। টিএম ফিল্মস চলচ্চিত্র প্রযোজনা করতে চায়। আর সেখানে যে শাকিব খান আর নার্গিস ফাখরি থাকবেন সেই সম্ভাবনাও উঁকি দিয়েছে।