শাওমি ফোন কিনলে ২৪ জিবি ডাটা ফ্রি। ছবি: সংগৃহীত

শাওমি ব্যবহারকারীদের জন্য বাংলালিংক চালু করলো বিশেষ অফার। এখন থেকে শাওমি ফোন কিনলেই গ্রাহকরা পাবেন বাংলালিংকের ফ্রি সিম ও ডাটা সুবিধা। সম্প্রতি রাজধানীর একটি শপিং মলে এ বিষয়ে একটি অংশিদারিত্ব চুক্তি স্বাক্ষর করেন , বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও শাওমি বাংলাদেশ-এর কান্ট্রি জিএম জিয়াউদ্দিন চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অফ ডিভাইস এ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন, শাওমি বাংলাদেশ-এর সেলস প্ল্যানিং ম্যানেজার সামিউর রহমান সামি ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এই অংশীদারিত্ব অনুসারে, এমআই স্টোরে বাংলালিংক-এর প্রশিক্ষণ প্রাপ্ত প্রতিনিধিরা গ্রাহকদের সিম বিক্রয়, এয়ারটাইম রিচার্জ ও সিম বদলের মতো প্রয়োজনীয় টেলিকম সেবা প্রদান করবেন। এছাড়া যে কোনো শাওমি হ্যান্ডসেটের ক্রেতা পাবেন বাংলালিংক-এর সংযোগসহ ১২ মাসের জন্য ২৪ জিবি ফ্রি ইন্টারনেট ডেটা। প্রাথমিকভাবে ১৫১টি এমআই স্টোরে পাওয়া যাবে সুবিধাগুলি। পর্যায়ক্রমে দেশের সব এমআই স্টোরে সুবিধাগুলি চালু করা হবে।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা একই স্থানে টেলিকম সেবা গ্রহণ ও ডিভাইস কেনার সুযোগ পাবেন। শাওমি-এর ডিভাইসের সাথে বাংলালিংক-এর সংযোগসহ এক বছর ব্যাপী ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন।’

আজকের পত্রিকা/এমআরএস