এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত দুই শতাধিক কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন নন্দন ফাউন্ডেশন।ছবি সংগৃহীত

লক্ষ্মীপুরে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত দুই শতাধিক কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন নন্দন ফাউন্ডেশন। ২৩ মে বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ২০১৯ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ অর্জনকারী শিক্ষার্থীদের উৎসাহ যোগাতে এ আয়োজন করা হয়েছে।

লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ ও নন্দন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা প্রফেসর মাইন উদ্দিন পাঠানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পি, লক্ষ্মীপুর আইডিয়াল আলিম মাদ্রাসার চেয়ারম্যান মাওলানা জসিম উদ্দিন, লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল স্কুলের উপাধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ, নন্দন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাজু আহমেদ, উপদেষ্টা এস এম আওলাদ হোসেন, অ্যাড. শিল্পী রানী পাল ও হলিহার্ট স্কুলের উপাধ্যক্ষ রেজাউল করিম সুমন।

এছাড়াও উপস্থিত ছিলেন, নন্দন ফাউন্ডেশনের সভাপতি রাজন মোল্লা, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক আবদুল কাদের, দপ্তর সম্পাদক ইসমাইল খান সুজন ও নন্দন ব্লাড ব্যাংকের সভাপতি রিয়াদ হোসেন প্রমুখ।

কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে অতিথিরা বলেন, ছাত্র জীবনের পরবর্তী স্তরেও সাফল্যের এ ধারা অব্যাহত রাখতে হবে তোমাদের। পড়াশুনার পাশাপাশি বাস্তব জীবন সম্পর্কেও জ্ঞান অর্জন করতে হবে। তোমাদের কোনো কর্মকান্ডের কারণে যেন মা-বাবাকে অপমানিত বা লজ্জিত না হতে হয়, সেদিকে খেয়াল রাখতে হবে।

তাছাড়া সবসময় মনে রাখবে যে, সফলতা হলো সুস্থাবস্থায় জীবিত থাকা।পরে প্রত্যেক শিক্ষার্থীর হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।

আজকের পত্রিকা/মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর