লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খানকে সংবর্ধনা দিয়েছে জনতা ডিগ্রি কলেজ কর্তৃপক্ষ। ২০১৯ সালে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জনতা ডিগ্রি কলেজের অধ্যক্ষকে জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে ঘোষনা করা হয়। ২৫ আগস্ট রবিবার সকালে কলেজ ক্যাম্পাসে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জনতা ডিগ্রি কলেজ গভর্নিং বডির দাতা সদস্য বীর মুক্তিযোদ্ধা মাস্টার মহি উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুইস টেক্স গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব শিব্বির মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুইস টেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও কলেজের দাতা সদস্য সাজ্জাদ হাসান মাহমুদ, ১২নং চরশাহী ইউনিয়নের চেয়ারম্যান ও কলেজ গভার্নিংবডির বিদ্যোৎসাহী সদস্য গোলজার মোহাম্মদ প্রমুখ।

অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খান জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়ায় কলেজ পরিবারের শিক্ষক, শিক্ষার্থী ও গভার্নিংবডির সদস্যগণ বক্তব্যে অভিনন্দন জানান। কলেজের শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন কর্মকান্ডে তার অবদান তুলে ধরেন বক্তারা।

অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খান তার বক্তব্যে বলেন, জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হওয়া আমার একার কৃতিত্ব নয়। এর পিছনে কলেজ গভার্নিংবডি, আমার সহকর্মী এবং শিক্ষার্থীদের অবদান রয়েছে। কলেজে অনার্স চালুসহ মানসম্মত শিক্ষা বাস্তবায়নে কাজ করে কলেজকে আরও এগিয়ে নিয়ে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। কলেজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ভিডিও স্থির চিত্র তুলে ধরেন ইংরেজি প্রভাষক গাজী নিজাম উদ্দিন ও অধ্যক্ষের সাত কাহন পাঠ করেন বাংলা প্রভাষক রাফি নাহিদ।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অত্র অনুষ্ঠানের আহবায়ক ও জনতা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ মোজাম্মেল হোসেন। আরও উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শাহাদাত হোসেন, নোয়াখালী মডেল কলেজের অধ্যক্ষ মোঃ আলমগীর হোসেন, জনতা ডিগ্রি কলেজের হিতৈষী মেজবাহ উদ্দিন ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর আহবায়ক এ. কে. এম. মাহবুবুর রশিদ চৌধুরী, সবুজ বাংলাদেশ এর সভাপতি মোঃ শাহীন আলম ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু প্রমুখ।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর