মুক্তিযোদ্ধার কবর জিয়ারতে এমপি শাহজাহান কামাল

লক্ষ্মীপুর বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের কবর জিয়ারত করেছেন সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল।

৮ অক্টোবর মঙ্গলবার দুপুরে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের নিজ গ্রামে তাঁর কুলখানী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের বাড়িতে মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

এতে অংশ নেয়, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর আদালতের পিপি আলহাজ্ব জসিম উদ্দিন, আইনজীবী সমিতির সভাপতি এড. হুমায়ুন কবির, স্বাচিপের জেলা সাধারণ সম্পাদক ডাঃ রত্ন দ্বীপ পাল, চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, চন্দ্রগঞ্জ ১৪ দলীয় জোটের আহবায়ক এম ছাবির আহমেদ, ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল খালেদ বাদল, ছাত্রলীগ নেতা জিসাদ আল নাহিয়ান প্রমুখ।

এসময় এমপি শাহজাহান কামাল ওই মুক্তিযোদ্ধার পরিবারকে আর্থিক ১লক্ষ টাকার অনুদান প্রদান করেন।
উল্লেখ্য: বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরশাহী ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর