লক্ষ্মীপুরে ভিভো'র এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন

লক্ষ্মীপুর শহরের পৌর সুপার মার্কেটের নিচতলায় গণচীনের তৈরি “ভিভো” মোবাইল ফোনের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন করা হয়েছে। ৪ নভেম্বর সোমবার বিকেলে এ শোরুম উদ্বোধন করা হয়।

আনন্দমুখর পরিবেশে কেক কেটে যাত্রা শুরু করে ভিভো। এতে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম আলাউদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন, ভিভো কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক চীন থেকে আগত মি: এরোন, সাবেক ছাত্রনেতা ও এ্যাড: শেখ জামাল রিপন, ভিভো (আরএসএম) মো: পাবেল, (এএসএম) ইয়ামিন, মো: অভি প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে ভিভো লক্ষ্মীপুর শোরমের মালিক তিতু মিয়া বলেন, বাংলাদেশের মানুষ এখন খুব সৌখিন, তারা এখন চায় প্রযুক্তির সর্বোচ্চ সেবা, আর সেই সেবা দিতেই ভিভো বাজারে এনেছে ‘ওয়াই ৬৯ ইউ এস পি’ ভিভো ওয়াই৬৯-এর ইউএসপি হলো, ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। অ্যাপারচার এফ/২.০। রয়েছে নানান ক্যামেরা মোড।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ৭.০ নুগেটের এই ফোনে থাকছে সংস্থার ফানটাচ ওএস ৩.২। দুইটি কালার ভেরিয়েন্ট রয়েছে ফোনটির- ম্যাট্টে ব্ল্যাক এবং শ্যাম্পেন গোল্ড। ভিভো ওয়াই ৬৯ এর ডিসপ্লেতে থাকছে সাড়ে পাঁচ ইি র এইচডি ৭২০পি আইপিএস গোরিলা গ্লাস প্রটেকশন। রয়েছে ১.৫ গিগাহাটজ অক্টা-কোর মিডিয়া টেক এমটি ৬৫৭০ প্রসেসর। ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। বাড়ানো যাবে ২৫৬ জিবি পর্যন্ত। এই ফোনে ডুয়াল সিম কার্ডের স্লট যেমন থাকছে, তেমনি মাইক্রো এসডি কার্ডের জন্যও থাকছে আলাদা স্লট। লেটেস্ট ভিভোর এই ফোনে থাকছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সঙ্গে স্যামসাং এস৫কে৩এল৮ সেন্সর, এফ/২.২ অ্যাপারচার এবং ডুয়াল এলইডি ফ্ল্যাশ।

এ ছাড়াও বকে, গ্রুপ সেলফি, সংস্থার নিজস্ব লাইভ ফটো ফিচারও থাকছে। মুনলাইট ফ্ল্যাশ ওয়ালা ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এফ/২,০ অ্যাপারচার।

ফোনে রয়েছে অ্যাডভান্সড ফ্রন্ট ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ৩০০০ এমএএইচের ব্যাটারি। দিনভর চলে যাবে এই ব্যাটারি ব্যাকআপে।

সবশেষ ভিভো লক্ষ্মীপুর শোরুম মালিক তিতু বলেন, মানুষকে প্রযুক্তির সর্বোচ্চ সেবা দিতেই, ভিভো‘র সাথে যাত্রা শুরু করেছেন তিনি।

মো: সোহেল রানা/লক্ষ্মীপুর