লক্ষ্মীপুরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এখনই সময় অঙ্গীকার করার, যক্ষ্মা মুক্ত বাংলাদেশ গড়ার এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে ২৫ মার্চ সোমবার বিশ্ব বিশ্ব যক্ষ্ম দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের ঝুমুর সিনেমা হল এলাকায় গিয়ে শেষ হয়। পরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ ও বেসরকারি এনজিও সংস্থা ব্র্যাকের আয়োজনে এবং জেলা সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডা: আশফাকুর রহমান মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: নিজাম উদ্দিন, নাটাবের জেলা শাখার সভাপতি ডা: রাকিবুল আহসান।

বক্তব্য রাখেন, মেডিকেল অফিসার মো: আরিফুর রহমান, ব্র্যাকের জেলা ব্যবস্থাপক যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি বিদ্যুত চন্দ্র মিস্ত্রী, জেলা প্রতিনিধি ফারুক আহমেদ, সাংবাদিক মো: রবিউল ইসলাম খান,জেলা যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি প্রোগ্রাম অর্গানাইজার মাহাবুবুল হক মাসুম প্রমুখ।

 সোহেল/লক্ষ্মীপুর