লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হাসপাতালে

লক্ষ্মীপুরে কলেজ যাওয়ার পথে তুলে নিয়ে ওমর ফারুক নামে এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত করা হয়েছে। শনিবার (১২ অক্টোবর) দুপুরে সদর উপজেলার পালেরহাট বাজারে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ফারুককে আহতবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে।

ফারুকের বাবা সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন জানায়, তার ছেলেকে সন্ত্রাসী ফরিদ বাহিনীর সদস্যরা বেদম পিটিয়েছে। এ ঘটনায় তিনি মামলা দায়ের করবেন।

আহত ফারুক দত্তপাড়া কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ও সদর উপজেলা দক্ষিণ হামছাদী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

হাসপাতালে চিকিৎসাধীন ওমর ফারুক জানান, কলেজ যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে পালেরহাট বাজারে পৌছলে সন্ত্রাসী ফরিদ বাহিনীর সদস্যরা তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। একপর্যায়ে ফরিদের রড-সিমেন্টের দোকানে ঢুকিয়ে পিচ্ছি নাহিদ, শাকিল, হৃদয় ও শান্তসহ কয়েকজন তাকে কিল-ঘুষি মারে। পরে দোকান থেকে বের করে এলোপাতাড়ি পিটিয়ে তারা পালিয়ে যায়।

আহত ফারুকের স্বজন লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌশুলি (পিপি) জসিম উদ্দিন বলেন, ছাত্রলীগ নেতার ওপর হামলাকারীরা সন্ত্রাসী ফরিদ বাহিনীর সদস্য। ফরিদ পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। হামলাকারীদের দ্রুত গ্রেফতারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানাচ্ছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। সেখান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িত কাউকে পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর