লক্ষ্মীপুরে কেয়ার এডুকেশন স্কুলে মেধা পুরষ্কার বিতরণ

লক্ষ্মীপুর কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজে ২য় সেমিষ্টার পরীক্ষা ফলাফল প্রকাশ ও মেধা তালিকায় শীর্ষ স্থান অর্জন কারী ৫৭জন শিক্ষার্থীদের মধ্যে মেধা পুরষ্কার বিতরণ করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর বৃহম্পতিবার সকালে স্কুল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আসাদুজ্জামান এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজের পরিচালক মো. ফখরুল ইসলাম স্বপন, কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজের বাংলা ভার্সনের ইনচার্জ শুভ কান্তি সেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, ডে কেয়ার ইনচার্জ মো. নুরুল করিম, পরিবহন ইনসার্জ মো. আবুল কাশেমসহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা।

কেয়ার এডুকেশন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আসাদুজ্জামান তাঁর বক্তব্যে বলেন, এ বছর প্লে থেকে নবম শ্রেণি পর্যন্ত ২য় সেমিষ্টার পরীক্ষার ফলাফলে প্রথম স্থান অর্জনকারী ১৯জন, ২য় স্থান অর্জনকারী ২০জন ও তৃতীয় স্থান অর্জনকারী ১৮জন শিক্ষার্থীর হাতে মেধা পুরষ্কার তুলে দেওয়া হয়েছে। গত বছরও অত্র প্রতিষ্ঠানে এ মেধা পুরষ্কার দেওয়া হয়েছে।

লেখা-পড়ায় শিক্ষার্থীদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টি করতে মুলত এ আয়োজন। এতে ভাল ফলাফল অর্জনের শিক্ষার্থীদের মাঝে এক ধরনের প্রতিযোগিতা তৈরি হয়েছে। মেধা তালিকায় শীর্ষস্থান অর্জনকারী শিক্ষার্থী’সহ অভিভাবক এবং শিক্ষক-শিক্ষিকাদের ধন্যবাদ জানান তিনি।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর