আটক ৩ মাদক বিক্রেতা।

কুড়িগ্রামের রৌমারীতে ৮হাজার ২’শ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রৌমারী পুলিশ। ১০জলাই (বুধবার) ভোররাত ২টার দিকে উপজেলার কাঠালবাড়ি চৌরাস্তা মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, উপজেলার বন্দবেড় ইউনিয়নের ঘুঘুমারী গ্রামের নুরুল ইসলাম মোল্লার ছেলে জাহাঙ্গীর আলম (২৮), দাঁতভাঙ্গা ইউনিয়নের ধর্মপুর গ্রামের হোসেন আলীর ছেলে জাহিদুল ইসলাম জাইদুল (৩৩) ও কুড়িগ্রামের চরহল খানার খোকার বাজার গ্রামের উমর আলীর ছেলে সাগর আহমেদ (৩৭)।

পুলিশ সুত্রে জানা গেছে, আটককৃত ৩ ব্যক্তি দীর্ঘদিন ধরে কৌশলে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছে।

জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম এর নেতৃত্বে এসআই শহিদ, এসআই জিয়াউর রহমান জিয়া.এসআই সামছুল আলম, এসআই তুহিন, এসআই আকতার, এএসআই মাহমুদুল হকসহ একদল পুলিশ এ অভিযান চালিয়ে মাইক্রোবাস, ইয়াবা ট্যাবলেট ও ৩ব্যক্তিকে আকট করে রৌমারী থানায় নিয়ে আসেন।

তারা উপজেলার চরশৌলমারী গ্রাম থেকে মাইক্রোবাসে ঢাকার উদ্দ্যেশে যাওয়ার পথে কাঠালবাড়ি নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়। পুলিশ ওই মাদক কারবারির ব্যক্তিদের আটক করায় এলাকার থানা পুলিশকে ধন্যবাদ জানান স্থানীয় সচেতনমহল। আটককৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ২৪ লাখ টাকা ও মাইক্রোবাসের আনুমানিক মুল ২২লাখ টাকা।

রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু দিলওয়ার হাসান ইনাম বলেন, গোপন সংবাদের মাধ্যমে ওই ৩ মাদক কারবারিদের আটক করা হয়। পরে ওই ৩ ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দেওয়া হয়েছে।

মাসুদ পারভেজ রুবেল/কুড়িগ্রাম