ইয়াবাসহ আটক মাদক বিক্রেতা

কুড়িগ্রামের রৌমারীতে দুই ব্যাক্তির দেহ তললাশি চালিয়ে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে রৌমারী থানা পুলিশ। গত শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে ঝাউবাড়ী গ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যাক্তিরা হলেন, উপজেলাধীন ঝাউবাড়ী গ্রামের মৃত বাচ্চু মিয়ার পুত্র ফুল মিয়া ওরফে ফুল চাঁন(৩৫) ও একই গ্রামের মৃত আব্দুস সোবাহান এর পুত্র জাইন উদ্দিন জানু (৫০)।

স্থানীয় সূত্রে জানাগেছে, আটককৃত দুই ব্যাক্তি দীর্ঘদিন ধরে কৌশলে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছে বলে স্থানীরা জানান।

ওই এলাকার মাদক কারবারিদের বিরুদ্ধে প্রতিবাদ করতে কেউ সাহস পায়না। ওই মাদক কারবারি ব্যাক্তিদের বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় তাঁরা মাদক সাম্ম্রজ্য গড়ে তুলেছে বলে জানা গেছে। পরে থানাপুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে হাতেনাতে দুই ব্যাক্তির কাছ থেকে ৩৩০ পিস ইয়াবাসহ আটক করে থানা পুলিশ।

রৌমারী থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল জানান, গোপন তথ্যের ভিত্তিতে থানাপুলিশের একটি টিম ওই এলাকায় গিয়ে দুই মাদক ব্যবসায়ীকে ৩৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। ৩৩০ পিস ইয়াবা ট্যাবলেটের মূল্য ৯৯ হাজার টাকা।

এ প্রসঙ্গে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু দিলওয়ার হাসান বলেন, গোপন সংবাদের মাধ্যমে ওই দুই মাদক কারবারিদের আটক করা হয়। পরে ওই দুই ব্যাক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সনের ৩৬ (১) এর সারণি ১০  (ক) ৪১ ধারায় তাদের গ্রেফতার দেখিয়ে তাদের কুড়িগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়।

মাসুদ পারভেজ রুবেল/কুড়িগ্রাম