গ্রেফতার হওয়া যুবক।

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী সেজে এক নারী চিকিৎসককে (মেডিকেল অফিসার) যৌন হয়রানির ঘটনায় করা মামলায় রুবেল খান (২৫) নামের এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত রুবেল খান গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের গড়পাড়া গ্রামের আবুল হেসেনের ছেলে।

২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান,  ২৪ এপ্রিল বুধবার দিনগত রাত ৩ টার দিকে নেত্রকোনা জেলার পাল্লা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, রুবেল খান গত ১০ দিন রোগী সেজে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে এক নারী চিকিৎসককে যৌন হয়রানি করে। এরপর গত ২২ এপ্রিল সোমবার দুপুরে ওই চিকিৎসক স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন শেষে রিকশাযোগে গৌরীপুর বাসস্ট্যান্ড যাওয়ার পথে বখাটে রুবেল তাকে যৌন হয়রানি করে। সেইসাথে ওই চিকিৎসক বাসস্ট্যান্ডে গিয়ে ময়মনসিংহগামী বাসে উঠলে সেখানেও যৌন হয়রানি করে রুবেল।

একপর্যায়ে ওই নারী চিকিৎসক আত্মরক্ষার্থে বাস থেকে নেমে সোজা গৌরীপুরের ইউএনও ফারহানা করিমের বাসায় চলে যান। পরে ওই দিন রাতেই বাদী হয়ে রুবেলের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন তিনি।

এদিকে মামলা দায়েরের পর থেকে পুলিশ গ্রেফতার অভিযানে বের হলে বখাটে রুবেল আত্মগোপনে চলে যায়। পরে বুধবার দিনগত রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নেত্রকোনা জেলার পাল্লা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান,বখাটে রুবেলকে গ্রেফতারের পর আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল/ময়মনসিংহ