চুক্তি অনুষ্ঠান। ছবি: ব্র্যাক

যশোর ভিত্তিক অলাভজনক স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনের (আরআরএফ) সাথে একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

চুক্তি অনুযায়ী, রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনের কর্মীরা বেতন বিতরণ ও সব রিটেইল লোন সুবিধা যেমনঃ ক্রেডিট কার্ড, হোম লোন, অটো লোন ও পার্সোনাল লোনসহ ব্র্যাক ব্যাংকের সকল এমপ্লয়ি ব্যাংকিং সেবা উপভোগ করবে।

যশোরে ফাউন্ডেশনের অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংক লিমিটেডের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান নাজমুর রহিম ও রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনের (আরআরএফ) প্রতিষ্ঠাতা ও এক্সিকিউটিভ ডিরেক্টর ফিলিপ বিশ্বাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র বিনিময় করেন।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনের (আরআরএফ) ডিরেক্টর (ফিন্যান্স ও অ্যাকাউন্টস) অরুণ কুমার বিশ্বাস, ডেপুটি ডিরেক্টর (এফ অ্যান্ড এ) সঞ্জয় সাহা এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ আব্দুল মোমেন, লোকাল কর্পোরেট ও রিজিওনাল প্রধান (খুলনা ও আউটার ঢাকা রিজিওন) আল-আমিন, স্মল বিজনেস (পশ্চিম) বিভাগের প্রধান নজরুল ইসলাম, এমপ্লয়ি ব্যাংকিং বিভাগের প্রধান খন্দকার এমদাদুল হক, যশোরের ব্র্যাঞ্চ ও ক্লাস্টার ম্যানেজার তাওহিদুল ইসলাম, প্রমুখ।

আজকের পত্রিকা/এমইউ