রায়পুর থানার ওসির বিদায় ও বরণ

লক্ষ্মীপুরের রায়পুর থানায় নব যোগদানকারি অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া ও ওসি তদন্ত শিপন বড়ুয়াকে বরণ এবং সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া এবং ওসি তদন্ত মোঃ সোলাইমানের বিদায় সংবর্ধণা দেয়া হয়েছে।

১৪ জুন শুক্রবার রাতে উপজেলা ও পৌর কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে থানা প্রাঙ্গণে আয়োজিত বিদায় ও বরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রায়পুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল।

উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি গাজী মাহমুদ কামালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার স্পীনা রাণী প্রামাণিক, পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, ভাইস-চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, জেলা পরিষদের সদস্য মঞ্জুর হোসেন সুমন সহ উপজেলার বিভিন্ন ইউপির চেয়ারম্যান, রাজনৈতিক, সুশিল সমাজ, সাংবাদিক এবং বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।

বক্তারা বিদায়ী ওসি এ কে এম আজিজুর রহমান মিয়ার রায়পুর থানায় দায়িত্বকালে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড, থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন, মাদক প্রতিরোধসহ বিভিন্ন কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখার জন্য ভুয়সী প্রশংসা করেন। সেই সাথে নবাগত অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়াকে স্বাগত জানিয়ে তার কাছে থানা এলাকার আইনশৃঙ্খলা রক্ষা, মাদক প্রতিরোধসহ বিভিন্ন ধরণের সহযোগীতা কামনা করেন।

এসময় রায়পুর থানার রাতের ডিউটির কর্তব্যরত পুলিশ সদস্যদের জন্য দুইটি মোটরসাইকেল উপহার দেওয়ার ঘোষণা দেন প্রধান অতিথি কাজী শহিদ ইসলাম পাপুল এমপি। পরে সদ্য বিদায়ী ওসি ও নবাগত যোগদান ওসিকে ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

মোঃ সোহেল রানা/লক্ষ্মীপুর