গণধর্ষণের দায়ে আটক দুই যুবক

লক্ষ্মীপুরের রায়পুরে মুখ চেপে ধরে জোরপূর্বক ৪৫ বছর বয়সী এক গৃহবধূকে গণ ধর্ষণের অভিযোগে বাচ্ছু মিয়া (২৬) ও মাসুদ আলম (২৩) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৬ জুন রবিবার বিকালে রায়পুর উপজেলায় উত্তর চরআবাবিল ইউনিয়ের কুচিয়ামারা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। দুপুরে ওই গৃহবধুকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

এ দিকে এ ঘটনায় বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে রায়পুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এতে চর আবাবিল এলাকার সৈয়দ আহম্মেদ আলীর ছেলে বাচ্ছু মিয়া ও আলাউদ্দিন মাঝির ছেলে মাসুদ আলমের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২ জনকে আসামি করা হয়।

পুলিশ জানায়, শনিবার রাত ১১ টার দিকে উপজেলায় উত্তর চরআবাবিল ইউনিয়ের কুচিয়ামারা খাল পাড় এলাকার ওই গৃহবধূ নারী তাঁর ঘরে একা শুয়ে ছিলো। এসময় চার যুবক কৌশলে তাঁর ঘরের দরজা খুলে তার মুখ চেপে ধরে। পরে ওই গৃহবধুকে ঘরের একটি কক্ষে নিয়ে আটক রেখে পালাক্রমে চারজন মিলে তাঁকে ধর্ষণ করে। তাঁর স্বামী ও ছেলে ঢাকায় থাকেন। পরে বাচ্ছু ও মাসুদকে ওই গৃহবধূ চিনতে পারে। এসময় তারা বিষয়টি কাউকে বললে জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোতা মিয়া জানায়, গণ ধর্ষণের অভিযোগে থানায় অজ্ঞাত ২ জনসহ চার জনের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্ত বাচ্ছু ও মাসুদকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা ধষর্ণের বিষয়টি স্বীকার করেছেন। ঘটনাটি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে। অজ্ঞাত দুইজনকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের পত্রিকা/এমএআরএস