তালা থানা।

সাতক্ষীরার তালা উপজেলার মুড়াগাছা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় খালেক সরদার (২৬) নামের এক যুবক খুন হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হয়েছেন নিহতের চাচা রাজ্জাক সরদার।

খালেক সরদার মুড়াগাছা গ্রামের আবু সাঈদ সরদারের ছেলে।

নিহতের ফুফা সামাদ সরদার জানান, উপজেলার মুড়াগাছা গ্রামের ধোনা সরদাররের সাথে সাইদ সরদারের বাড়ি থেকে বের হবার ঘরোয়া রাস্তা তৈরি নিয়ে দীর্ঘদিন বিরোধ ধরে চলছিল। এর জের ধরে সোমবার সকালে ধোনা সরদারের ছেলে রহমত সরদার, স্ত্রী ইছামতী, দুই মেয়ে নুরি বেগম ও শরবানু বেগম এবং পুত্রবধূ হালিমা বেগম লোহার রড শাবল ও ইট দিয়ে প্রতিপক্ষ সাইদ সরদারের ছেলে খালেক সরদারকে বেধড়ক মারপিট করে।

খালেককে উদ্ধার করতে গিয়ে চাচা রাজ্জাক সরদারও মারপিটের স্বীকার হন।

তিনি আরও জানান, হামলায় গুরুতর আহত খালেক ও রাজ্জাককে উদ্ধার করে তালা হাসপাতালে নেওয়া হয়। মারাত্মক আহত খালেককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে তিনি মার যান।

ঘটনার বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশী খালেক সরদারকে শাবল দিয়ে মাথায় আঘাত করে। আহত হয় কয়েকজন। এরপর গুরুতর আহত খালেক সরদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। বাড়ি ছেড়ে পালিয়েছে হামলাকারীরা। তবে পুলিশ হামলাকারীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে।

বৈশাখ/সাতক্ষীরা