কমিটির নেতৃবৃন্দ

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার বিকাল চারটায় রাকসু ভবনে সংগঠনটির ১৬তম কাউন্সিল শেষে নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

কাউন্সিল উপলক্ষে শুরুতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় শাখার বিদায়ী সভাপতি লিটন দাসের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স, রাবি শাখার সাবেক সভাপতি সোহরাব হোসেন ও বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ), রাজশাহী জেলা সমন্বয়ক আলতাফ হোসেন যুবরাজ।

আলোচনা সভা শেষে ম্যাটেরিয়াল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রিদম শাহরিয়ারকে আহ্বায়ক এবং ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাহিন আহমেদকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয় শাখার আট সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন -সদস্য চারুকলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আল-আমিন প্রধান তারেক, আরবি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রিফাত আরা সালমা সুমি, নাট্যকলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মৃত্তিকা আবেদীন, পপুলেশন সায়েন্স এন্ড হিউম্যান রিসোর্চ ডেভোলপমেন্ট বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী জান্নাতুন নাইম কংকা, পদার্থবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ সাগর ও অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান।

এমএ জাহাঙ্গীর/রাবি