বুধবার রাউজান গ্রামার স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ছবি: আজকের পত্রিকা।

বুধবার রাউজান গ্রামার স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। স্কুল অডিটোরিয়ামে সকাল ৯ টায় পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়া ক্রীড়া প্রতিযোগিতার শুরুতে জাতীয় সংগীত পরিবেশিত হয়। শিক্ষক মুহাম্মদ মুনছুর আব্বাস এর পরিচালনায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন রাউজান গ্রামার স্কুলের অধ্যক্ষ বাবু কৃষ্ণ পদ পালিত।

প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সাধারণ সম্পাদক ও বাংলাভিশন এবং দৈনিক আমাদের সময় পত্রিকার সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি মুহাম্মদ মোরশেদ আলম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রাউজানকে আধুনিক শিক্ষার আলোয় আলোকিত করতে রাউজান গ্রামার স্কুল যে শ্রম এবং মেধা দিয়ে যাচ্ছেন তা অবিস্মরণীয় হয়ে থাকবে। তিনি গ্রামার স্কুলের ভবিষ্যৎ উন্নতি কামনা করেন এবং রাউজানের অন্যতম এই স্কুলটির পাশে থেকে সার্বিকভাবে সহযোগিতার জন্য অভিভাবকদের প্রতি বিশেষ আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন প্রবাসী ব্যবসায়ী মুহাম্মদ রাসেল। এসময় আরো উপস্থিত ছিলেন স্কুলের ম্যানেজিং কমিটির ডাইরেক্টর মুহাম্মদ সাজ্জাদুল হক মিঠু, মুহাম্মদ ইকবাল উদ্দীন, মুহাম্মদ হুমায়ন আহমেদ। ছাত্রদের খেলার বিভিন্ন ইভেন্ট পরিচালনা করেন শিক্ষক মুহাম্মদ মুনছুর আব্বাস, মুহাম্মদ ইকবাল হোসেন, মুহাম্মদ রুবেল নাথ, মুহাম্মদ জাহেদুল ইসলাম। ছাত্রীদের ইভেন্ট পরিচালনা করেন শিক্ষিকা কামরুন নাহার, রিংম্পি সেন, সাইমা আকতার, পম্পি সেন, জেবুন নাহার, ইশরাত জাহান ও রিুতু মেডাম সহ আরো অনেকে।

যেমন খুশি তেমন সাজো প্রতিযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বীর মুক্তিযুদ্ধা, কৃষক, শিক্ষক, ডাক্তার, ইন্জিনিয়ার, মৌলানা সাহেব, কাঠুরিয়া, টোকাই, গায়ের বধু, নব বধু, শহীদের স্মরণে পুষ্পমাল্য, রাখাল রাজা, নায়ক, নায়িকা, গায়ক-গায়িকা সহ বিভিন্ন সাজে সজ্জিত হয়ে উপস্থিত অভিভাবক ও দর্শকদের বিশেষ এক জমকালো অনুষ্ঠানের উপহার দেন স্কুলের কোমল মতি ছাত্র-ছাত্রীরা।

বৃষ্টির কারণে স্কুলের মাট ভেজা থাকার পরেও স্কুল অডিটোরিয়ামে শিক্ষকরা সুন্দর অনুষ্ঠান উপহার দেওয়াই উপস্থিত অভিভাবকরা শিক্ষক শিক্ষিকাদের ভূয়সী প্রশংসা করেন।

স্কুলের ম্যানেজিং কমিটির ডাইরেক্টর মুহাম্মদ সাজ্জাদুল হক মিঠু অবিভাবক, শিক্ষক-শিক্ষিকা ও উপস্থিত সবাইকে সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ প্রদান করেন।

আজকের পত্রিকা/জিয়াউল হক জুমন/এআরকে