'রশিদা শরীফ কল্যাণ ট্রাষ্ট' এর উদ্যোগে ৩০০ পরিবারের মাঝে ইফতার বিতরণ। ছবি: সংগৃহীত

আর্ত-মানবতা ও সামাজিক কল্যাণমুলক প্রতিষ্ঠান “রশিদা শরীফ কল্যাণ ট্রাষ্ট” এর সার্বিক ব্যাবস্থাপনায় ১৫ মে বুধবার সকালে তুলাতুলিপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে কাইচতলী এলাকার গরীব, অসহায়, মেহনতি ও খেটে খাওয়া মজদুর রোজাদার ৩০০ পরিবারের মাঝে ২য় বারের মতো আবারো “ইফতার সামগ্রী” বিতরণ সুষ্ট ও সুন্দর ভাবে সম্পন্ন করা হয়েছে।

কাইচতলীর কৃতি সন্তান, বিশিষ্ট ব্যাবসায়ী, দুবাই প্রবাসী, তরুণ আলেম, দেশ-বিদেশের সকলের প্রিয়মুখ, বিশিষ্ট কমিনিট ব্যাক্তিত্ব এবং আর.এস.কে ট্রাষ্ট এর প্রতিষ্ঠাতা ও মাননীয় চেয়ারম্যান জনাব এম. এ. খায়ের নিজামী মহোদয়ের সার্বিক সহায়তা, সু-পরামর্শ এবং অনুমতিক্রমে অত্র ট্রাষ্টের পরিচালনা পরিষদের সভাপতি সাবেক ইউপি সদস্য নুরুল আবছার এর তত্ত্বাবধানে ও অত্র ট্রাস্টের পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ইমরানুল হক এর পরিচালনায় অত্র ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান’২০১৯ সুষ্ঠুভাবে সম্পন্ন করা হয়।

বরকতময় এই পবিত্র মাহে রমজানে এলাকার সকল অসহায় ব্যাক্তিগণ যাতে অবাদে এবং সুষ্ট ভাবে একটু ভালো খাবারের মাধ্যমে ভালভাবে রোযা রেখে ইফতার করতে পারে সেই মহত চিন্তা ধারা নিয়ে মাননীয় চেয়ারম্যান মহোদয় সুদুর প্রবাসের বুক থেকে এলাকার লোকজনের জন্য চিন্তা চেতনা নিয়ে কাজ করে যাচ্ছে প্রতি:নিয়ত। এই অসংখ্য দৃস্টিগোচর সামাজিক উন্নয়নমুলক কর্মকান্ড গুলোর মাধ্যমে তাকে যেন আল্লাহ পাক কবুল করেন আমরা আল্লাহর দরবারে সেই কামনা করছি।

তিনি সকলের কাছে প্রত্যাশা রেখেছেন এবং অনুরোধ জানিয়েছেন, যেন সকলে তার জন্য এবং তার পিতা মাতার আত্মার মাগফিরাত সহ পরিবারের সকলের জন্য দোয়া করবেন।

যাদের অক্লান্ত পরিশ্রম ও উপস্থিতিতে “রশিদা শরীফ কল্যান ট্রাষ্ট” এর সার্বিক ব্যাবস্থাপনায় ২য় বারের মত উক্ত “ইফতার” সামগ্রী বিতরণ-২০১৯, সুন্দর ও স্বার্থকভাবে সম্পন্ন করা হয়েছে তাদের সকলকে মাননীয় চেয়ারম্যান মহোদয় এবং আর.আস.কে ট্রাষ্ট পরিচালনা পরিষদের পক্ষ থেক অসংখ্য মোবারকবাদ ও ধন্যবাদ জানানো যাচ্ছে।

উক্ত অনুষ্ঠানে ইফতার সামগ্রী বিতরণকালে যারা উপস্থিত ছিলেন, এয়াকুব চৌধুরী, নুরুল আবছার, কালু সওদাগর, ইউসুফ মুনিরী, মাওলানা এমরানুল হক, সাংবাদিক মোহাম্মদ আলী, আমিনুল হক, আব্দুল ছমদ, হারুনুর রশিদ, আব্দুল জলিল, নুরুল আমিন, আব্দুস সালাম সহ এলাকার আরো অনেক মান্যগণ্য ব্যাক্তিবর্গ ও আর.এস.কে ট্রাষ্ট পরিচালনা পরিষদের সকল নেতৃবৃন্দ।

ইফতার সামগ্রী বিতরণ পুর্বকালীন সময়ে অতিথিবৃন্দ রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা করেন এবং ট্রাস্টের সাধারণ সম্পাদক, তুলাতুলিপাডা জামে মসজিদের পেশ ইমাম ও খতীব মাওলানা এমরানুল হক সাহেব সকলের জন্য এবং বিশেষ করে মাননীয় চেয়ারম্যান মহোদয়ের পিতা-মাতার জন্য ও তাহার পরিবার সহ সকলের দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন।

আজকের পত্রিকা/জিয়াউল হক জুমন/এআরকে