জাতীয় পার্টির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান

সিয়াম সাধনার মাস পবিত্র রমজান, এ মাসে আমাদেরকে আত্মসুদ্ধি লাভ করতে হবে। রাসূল (সা:) এর জীবন অনুসরন করে আদর্শ মুমিন মুসলমান হওয়ার অভিষ্ট লক্ষে পাপাচার ও বাতিলের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। পৃথিবীর সকল ধর্মের সেরা ধর্ম ইসলাম।

নবীর আদর্শ বাস্তবায়ন করা ছাড়া রাষ্ট্র ও সমাজ ব্যবস্থায় শৃংখলতা আসবে না।

জাতীয় পার্টি’র চেয়ারম্যান প্রেসিডেন্ট এরশাদ ক্ষমতায় থাকাকালে সারাদেশে ইসলামী জীবন ব্যবস্থা কায়েমে সোচ্ছার ছিলেন।

কুমিল্লা জেলা দক্ষিণ জাতীয় পার্টির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যক্ষ রওশন আরা মান্নান উপরোক্ত বক্তব্য রাখেন।

তিনি আরো বলেন, মসজিদ, মাদ্রাসা সহ সকল ইসলামী প্রতিষ্ঠানের উন্নয়নে নিরলশ কাজ করে গেছেন। এই রমজান মাসে বাংলাদেশে পরিচ্ছন্ন রাজনীতি প্রতিষ্ঠার শপথ নিতে হবে। আসুন আমরা সবাই পল্লীবন্ধুর নেতৃত্বে কাঙ্খিতমানের সমাজ তথা দেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হই। বর্তমান সংসদে একমাত্র জাতীয় পার্টিই বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বলিষ্ট বক্তব্য রাখে। কুমিল্লা জেলার মহানগরের ওয়ার্ড, উপজেলা ও ইউনিয়নের পূর্নাঙ্গ কমিটি গঠনের আহবান জানান।

জাতীয় পার্টি কুমিল্লা (দ:) জেলা, মহানগর ও অঙ্গসংগঠন এর আয়োজনে বুধবার কুমিল্লার বীরচন্দ্র নগর মিলনায়তনের মুক্তিযোদ্ধা কর্নারে কুমিল্লা দ: জেলা জাতীয় পার্টির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা হাজী ওবায়দুল কবির মোহনের সভাপতিত্বে এক ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কুমিল্লা (দ:) জেলা, মহানগর ও উপজেলা জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শাকিল মোল্লা/কুমিল্লা