ডিজিটাল ক্ষেত্রে উভয় কোম্পানি সম্ভবনার নতুন পথ তৈরি করতে সম্প্রতি একটি কৌশলগত চুক্তি সই করেছে রবি ও মাস্টারকার্ড। ছবি: সংগৃহীত

ডিজিটাল ক্ষেত্রে উভয় কোম্পানি সম্ভবনার নতুন পথ তৈরি করতে সম্প্রতি একটি কৌশলগত চুক্তি সই করেছে রবি ও মাস্টারকার্ড।

রাজধানীর রবি’র কর্পোরেট অফিসে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং মাস্টারকার্ড’র কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিটি সই করেন।

এসময় রবি’র চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ, ভাইস প্রেসিডেন্ট দেওয়ান নাজমুল হাসান এবং মাস্টারকার্ড’র ডিরেক্টর জাকিয়া সুলতানা লাবণী উপস্থিত ছিলেন।
মাস্টারকার্ড সম্পর্কে:

বৈশ্বিক মূল্য পরিশোধ শিল্পে মাস্টারকার্ড একটি অন্যতম প্রযুক্তি কোম্পানি। বিশ্বের ২১০টির বেশি দেশ ও অঞ্চলে দ্রুত ও নিশ্চিত উপায়ে মূল্য পরিশোধ সেবা প্রদান করতে ভোক্তা, আর্থিক প্রতিষ্ঠান, ব্যবসায়ী, সরকারী ও ব্যবসা প্রতিষ্ঠানকে সংযুক্ত করে কোম্পানিটি। মাস্টারকার্ডের পণ্য ও সেবা দৈনন্দিন বাণিজ্যিক কর্মকা- যেমন: কেনাকাটা, ভ্রমণ, ব্যবসা ও আর্থিক লেনদেনের বিষয়টিকে আরো সহজ, নিরাপদ ও কার্যকর করে তুলেছে। টুইটারে @গধংঃবৎপধৎফঅচ ও @গধংঃবৎঈধৎফঘবংি -এ ফোলো করে আমাদের সাথে লেনদেন বিষয়ক আলোচনায় অংশ নিন এবং এনগেজমেন্ট ব্যুরো থেকে পান সর্বশেষ খবর।

আজকের পত্রিকা/এআরকে