রবি’র সারপ্রাইজ ইন্টারনেট অফার। ছবি: সংগৃহীত

ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় সারপ্রাইজ অফার এনেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। এ ক্যাম্পেইনের আওতায় রবি’র সকল গ্রাহক যে কোনো রেগুলার ডেটা প্যাক কিনলে নিশ্চিতভাবে পাবেন বোনাস ডেটা।

সারপ্রাইজ ডেটা গ্রাহকরা স্যেশাল, স্ট্রিমিং অথবা যে কোনো ইন্টারনেটভিত্তিক কাজে ব্যবহার করতে পারবেন। স্ক্র্যাচ কার্ড, মাই রবি অ্যাপ, ওয়েবসাইট, ইউএসএসডি কোড অথবা দেশজুড়ে যে কোনো রিটেইলারের কাছ থেকে রিচার্জ করে রেগুলার ডেটা প্যাক কিনতে পারবেন গ্রাহকরা।

ডেটা বোনাসের ক্ষেত্রে স্ট্রিমিং সেবার আওতায় রয়েছে ইউটিউবে ভিডিও দেখা, আইফ্লিক্সে সিনেমা ও নাটক উপভোগ করাসহ জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম টিকটক’এ ভিডিও তৈরি ও শেয়ার করার সুযোগ। স্যোশাল অ্যাপ ডেটা বোনাস দিয়ে প্রিয় মুহূর্তগুলো ফেসবুকে শেয়ার করা এবং ইমো ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে প্রিয়জনদের সাথে চ্যাট ও ভিডিও কল করতে পারবেন গ্রাহকরা।

গেমিং বোনাস ক্যাটাগরির আওতায় গেম প্রিয় গ্রাহকদের জন্য রয়েছে এক চমক; তারা এ বোনাস ডেটা ব্যবহার করে খেলতে পারবেন ক্ল্যাশ অফ ক্ল্যানসের মতো গেমস। ‘যেকোনো’ কাজে ব্যবহারের জন্য ইন্টারনেট বোনাস দিয়ে গ্রাহকরা যেকোন সাইট ব্রাউজ বা অ্যাপ/ইউআরএল ব্যবহার করতে পারবেন। ক্যাম্পেইন সম্পর্কে আরো জানতে রবি’র কর্পোরেট ওয়েবসাইট– www.robi.com.bd ভিজিট করতে পারেন।

আজকের পত্রিকা/এমআরএস/এআরকে/জেবি