মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

ওয়ালটন ও রবির চুক্তি অনুষ্ঠান। ছবি: রবি

রবি’র সম্মানিত গ্রাহকরা এখন থেকে ওয়ালটন গ্রুপে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। রবি’র ধন্যবাদ প্রোগ্রামের আওতায় এ অফারটি এনেছে অপারেটরটি।

এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর রবি কর্পোরেট অফিসে রবি’র হেড অব এন্টারপ্রাইজ বিজনেস মো. আদিল হোসেন এবং ওয়ালটন গ্রুপ’র ডিরেক্টর এস.এম. মাহবুবুল আলম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি চুক্তি সই করেন।

চুক্তির আওতায় রবি’র ধন্যবাদ গ্রাহকরা ওয়ালটন এবং মার্সেল ব্র্যান্ডের এয়ার কন্ডিশনার, এয়ার কুলার, টেলিভিশন ও ওয়াশিং মেশিন কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। ওয়ালটন দেশের বৃহত্তম ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স এবং অন্যান্য গৃহস্থালী-ব্যবহার্য সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান যারা গবেষণা ও উন্নয়ন পদক্ষেপের মাধ্যমে নিজেদের এগিয়ে নিচ্ছে।

এ সময় রবি’র কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেস’র (সিএলএম অ্যান্ড আইবি) এক্সকিউটিভ ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ, সিএলএম’র ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক, এন্টারপ্রাইজ বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ফাহমিদুল হাসান উপস্থিত ছিলেন।

ওয়ালটন’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন এক্সকিউটিভ ডিরেক্টর মো: হুমায়ুন কবির, মো: তানভীর রহমান, মোহাম্মদ সিরাজুল ইসলাম, অপারেটিভ ডিরেক্টর মোস্তফা নাহিদ হাসান এবং ডেপুটি অপারেটিভ ডিরেক্টর অ্যান্ড চিফ ইনফরমেশন অফিসার মফিজুর রহমান জাকির।

আজকের পত্রিকা/এমইউ/জেবি