অবৈধ ক্যাসিনোর মালিক ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ও তার ক্যাসিনো থেকে জব্দ করা মাদক। ছবি: সংগৃহীত

রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় ‘ইয়াং ম্যান্স ক্লাবে’র অবৈধ ক্যাসিনোর মালিক ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে অবৈধ অস্ত্র, গুলি ও ইয়াবা ট্যাবলেটসহ তার গুলশানের বাসা থেকে গ্রেফতার করেছে করেছে র‌্যাব-৩।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম বলেন, অবৈধ ক্যাসিনোর মালিক খালেদ মাহমুদ ভূঁইয়ার বাসায় অভিযান চালিয়ে ১ টি অবৈধ অস্ত্র ও গুলি পাওয়া গেছে। লাইসেন্স এর শর্ত ভঙ্গ করে একই সময়ে তার বাসায় থাকা আরো ২ টি অস্ত্র জব্দ করেছে র‌্যাব।

কেবল তা’ই নয় এই যুবলীগ নেতার বাসায় থেকে ইয়াবা ট্যাবলেটও জব্দ করেছে র‌্যাব। এর আগে খালেদ মাহমুদ ভুঁইয়ার ভবন ঘিরে রেখেছিলো র‌্যাব। তার নামে আরো অনেক অভিযোগ রয়েছে, সেসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

সূত্রে আরো জানা গেছে, ১৮ সেপ্টেম্বর বুধবার বিকেল থেকেই গুলশান-২ এর ৪৯ নম্বর রোডের ৪ নম্বর বাসায় খালেদ মাহমুদের নিজ বাসায় র‌্যাব তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর পরেই তাকে গ্রেফতার দেখানো হয়।

অন্যদিকে  খালেদ মাহমুদ ভূঁইয়ার মালিকানাধীন ‘ইয়াং ম্যান্স ক্লাবে’র অবৈধ ক্যাসিনোতে বিকেল ৫টা থেকে অভিযান চালায় র‌্যাব।  এ সময় ওই ক্যাসিনো থেকে ১৪২ জনকে আটক করা হয়। নগদ ২০ লাখ টাকা জব্দের পাশাপাশি বিপুল পরিমানে মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

আজকের পত্রিকা/কেএফ